Loksabha Election 2024: চব্বিশে ঘাটালে দেব-হিরণ লড়াই? উসকে দিলেন জল্পনা...

জেতার ১ মাসের মধ্যে ঘাটালে ৩টি কাজ শুরুর প্রতিশ্রুতি হিরণের। ১০ বছর সাংসদ থেকেও ঘাটালের উন্নয়নে কিছু করেনি। কড়া আক্রমণ দেবকে।

Updated By: Jan 25, 2024, 03:29 PM IST
Loksabha Election 2024: চব্বিশে ঘাটালে দেব-হিরণ লড়াই? উসকে দিলেন জল্পনা...

চম্পক দত্ত: লোকসভা ভোটের এখনও নির্ঘন্ট ঘোষণা হয়নি, তার আগেই ঘাটাল লোকসভার দাসপুরে দেওয়াল লিখন বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের। দাসপুরের গোবিন্দনগরে দেওয়ালে পদ্ম ফুল এঁকে, সঙ্গে 'আর একবার বিজেপি সরকার' লিখে অভিনেতা তথা বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় জানালেন ঘাটালে বিজেপির সাংসদ হলে ১ মাসের মধ্যে ঘাটালে রেলপথ, গোল্ড হাব হবে। কার্যকর করা হবে ঘাটাল মাস্টার প্ল্যান। দ্রুত ৩টি কাজ শুরু হবে।

লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট সেভাবে এখনও প্রকাশ পায়নি। ঘাটাল লোকসভা কেন্দ্রে দু'বারের সাংসদ অভিনেতা দেব। এবার ঘাটাল লোকসভা কেন্দ্রকে পাখির চোখ করে প্রচারে বিজেপি। বুধবার বিকেলে বৃষ্টি মাথায় অভিনেতা তথা খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ দাসপুরের গোবিন্দনগরে দেওয়ালে আঁকলেন বিজেপির পদ্ম, লিখলেন আরও একবার বিজেপি সরকার। ঘাটালে দু-দুবার তৃণমূলের টিকিটে জয়ী অভিনেতা সাংসদ দেবকে টেক্কা দিতে তবে কি দেব-হিরণ দুই অভিনেতার মুখোমুখি যুদ্ধ হতে চলেছে? হিরণের স্পষ্ট জবাব, 'দল যা বলবে তাই হবে।'

তবে ঘাটাল লোকসভা আসনে বিজেপির যেই জিতুক, সরকার গঠনের ১ মাসের মধ্যে ঘাটালে রেল স্টেশনের কাজ যাতে শুরু হয় তার দেখভাল করবেন তিনি। ঘাটাল এলাকার যারা ভিন রাজ্যে কর্মরত, সেইসব পরিযায়ী শ্রমিকরা বিপদে-আপদে এই রেলপথে দ্রুত বাড়ি ফিরতে পারবেন পরিবারের কাছে। এছাড়াও ঘাটালে গোল্ড হাব তৈরি ও ঘাটাল মাস্টার প্ল্যান, লোকসভা ভোটে বিজেপি জিতলে, বিজেপির সাংসদ হলে তা একমাসের মধ্যে কার্যকর করা হবে। হিরণ জানান, দেব একজন অভিনেতা। সারাদিন শুটিংয়ে ব্যস্ত থাকে। ৫ বছরে একবার ঘাটালে আসে ভোটের প্রচারের জন্য। ১০ বছর সাংসদ থেকেও ঘাটালের উন্নয়নে কিছু করেনি। এবার ঘাটালে বিজেপির সাংসদ যে-ই হোক, তার দায়িত্ব থাকবে একমাসের মধ্যে ঘাটালের ৩টি মূল সমস্যা সমাধান করার। যে পরিপ্রেক্ষিতে স্বভাবতই বলা চলে যে লোকসভা নির্বাচন ২০২৪-এ ঘাটালকে পাখির চোখ করে ভোটের নির্ঘন্ট ঘোষণার আগেই  দেব-হিরণের যুদ্ধের দামামা বাজিয়ে দিল বিজেপি।

উল্লেখ্য, কদিন আগেই দাসপুরেই একটি কর্মসূচিতে যোগ দিয়ে রামের ছবি দেওয়া উত্তরীয় দিয়েই হাতে থাকা মাইক্রোফোন পরিষ্কার করে বিতর্কে জড়ান বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। সেই ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। রামমন্দির উদ্বোধন ও রামলালার প্রাণপ্রতিষ্ঠার আগে ভাইরাল হয় সেই ভিডিয়ো। যাতে দেখা যায়, গলায় থাকা রামের ছবি লাগানো উত্তরীয় দিয়ে হাতে থাকা মাইক্রোফোন পরিষ্কার করছেন হিরণ চট্টোপাধ্যায়! স্বাভাবিকভাবেই ভিডিয়ো ভাইরাল হতেই বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েনি শাসকদল তৃণমূল।

আরও পড়ুন, India Bloc: মমতাকে লাগাতার আক্রমণ, অধীরে রুষ্ট তৃণমূল ছাড়ছে ইন্ডিয়া জোট!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.