Mahua Moitra: শাড়ি পায়ে ফুটবলে ফ্রি-কিক, মহুয়ার স্কিলে মাত নেটপাড়া

Mahua Moitra: ২০২২ কৃষ্ণনগর এমপি কাপ টুর্নামেন্টের ফাইনাল ছিল। সেই ফাইনাল ম্যাচেই ফুটবল পায়ে দেখা যায় সাংসদকে। তখনই তোলা হয় ছবি দুটি।

Updated By: Sep 19, 2022, 06:34 PM IST
Mahua Moitra: শাড়ি পায়ে ফুটবলে ফ্রি-কিক, মহুয়ার স্কিলে মাত নেটপাড়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাড়ি পায়ে ফুটবল খেলছেন সাংসদ মহুয়া মৈত্র। সোমবার এমনই দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। একটি ছবিতে দেখা যায় মহুয়া মৈত্র ফুটবলে ফ্রি-কিক মারছেন। আরেকটি তিনি গোলরক্ষকের ভূমিকায়। কৃষ্ণনগরের সাংসদকে এই রূপে দেখে বাহবা জানান সকলেই। এখন এর মধ্যে রাজনীতির গন্ধ আছে কি নেই, সেটা বিচার-বিশ্লেষণ সাপেক্ষ। ছবিতে অবশ্য একদিকে 'স্ট্রাইকার' ও আরেকদিকে 'গোলরক্ষক', দুই ভূমিকাতেই দেখা গিয়েছে তাঁকে। তবে সাংসদ নিজে এটাকে নিছক মজা-ই বলছেন!

২০২২ কৃষ্ণনগর এমপি কাপ টুর্নামেন্টের ফাইনাল ছিল। সেই ফাইনাল ম্যাচেই ফুটবল পায়ে দেখা যায় সাংসদকে। তখনই তোলা হয় ছবি দুটি। ছবি দেখে ফুটবল পায়ে তাঁর স্কিলের তারিফ করেন সবাই। তিনি নিজেই ছবি দুটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যেখানে দেখা যায়, সাংসদ মহুয়া মৈত্র একটি লাল ও কমলা রঙের শাড়ি পরে আছেন। চোখে সানগ্লাস। আর পায়ে স্পোর্টস শু। শাড়ি পরে বলকে রীতিমতো ধাওয়া করে স্পোর্টস শু পরা পায়ে তাতে কিক মারেন সাংসদ। আর দ্বিতীয় ছবিতে দেখা যায়, তিনি গোলরক্ষকের ভূমিকায়।

আরও পড়ুন, Partha Chatterjee, SSC Scam: তাঁদেরকে ভরসা করে শুধু সই করতাম! সিবিআই জেরায় বিস্ফোরক পার্থ, কাদেরকে ইঙ্গিত?

ছবি শেয়ার করে সাংসগদ মহুয়া মৈত্র ক্যাপশনে লিখেছেন, '২০২২ কৃষ্ণনগর এমপি কাপ টুর্নামেন্টের কিছু মজার মুহূর্ত। আর হ্যাঁ, আমি শাড়ি পরেই খেলেছি।' স্বাভাবিকভাবেই সাংসদ ছবি পোস্ট করতেই তাঁকে প্রশংসা ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, 'দারুণ, তুমি স্ট্রাইকার ও গোলকিপার দুটোই!' কেউ আবার লিখেছেন, 'তুমি সত্যিই অনেকের জন্য অনুপ্রেরণার।' তবে এমন নয় যে, এটাই প্রথমবার মহুয়া মৈত্র মাঠে নামলেন। ফুটবল খেললেন। এর আগে তৃণমূলের খেলা দিবস উদযাপনেও ক্যামেরাবন্দি হয়েছিলেন ফুটবল খেলতে ব্যস্ত সাংসদ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)