ফের উত্তপ্ত জগদ্দল! বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন তৃণমূল কর্মীকে

বুধবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে আকাশ প্রসাদকে খুন করে দুষ্কৃতিরা। জগদ্দল পালঘাট রোড এলাকার ঘটনা। 

Updated By: Nov 19, 2020, 01:17 PM IST
ফের উত্তপ্ত জগদ্দল! বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন তৃণমূল কর্মীকে

নিজস্ব প্রতিবেদন- জগদ্দলে খুন তৃণমূল কর্মী। তৃণমুলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই খুন বলে অভিযোগ উঠেছে।। ২৪ বছর বয়সী তৃণমূল কর্মী আকাশ প্রসাদকে দলের লোকেরাই খুন করেছেন বলে অভিযোগ করেছেন তাঁর বাবা। বুধবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে আকাশ প্রসাদকে খুন করে দুষ্কৃতিরা। জগদ্দল পালঘাট রোড এলাকার ঘটনা। 

মৃতের বাবা অরুণ প্রসাদের অভিযোগ, আকাশ সক্রিয় তৃণমুল কর্মী ছিল। তাঁকে এলাকারই আরেক তৃণমুল কর্মী অশোক সাউ মোবাইলে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তার পর চপার দিয়ে কুপিয়ে ও গুলি করে খুন করে। এই ঘটনায় এলাকার বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

 তবে ভাটপাড়ার তৃণমুল কংগ্রেসের কনভেনার সোমানাথ শ্যামের অভিযোগ, বিজেপির গুন্ডারা কৌশল করে খুন করেছে আকাশকে। তাদের দলের সক্রিয় কর্মী ছিলেন আকাশ। তিনি আরও জানান, বিজেপি থেকে তৃণমূলে আসা কর্মীরাই তাঁকে খুন করেছে। সব দল থেকেই এখন অনেক কর্মী তৃণমুলে যোগদান করছে। কার মধ্যে কী আছে আগের থেকে বোঝা মুশকিল। আক্ষেপের সুরে বলেন ভাটপাড়ার তৃণমুলের কনভেনার সোমনাথ শ্যাম। 

আরও পড়ুন-  বাংলার মানুষের মোদীর উপর ভরসা আছে, পরিবর্তন হচ্ছে : দিলীপ

এদিকে, ভাটপাড়ার তৃণমুলের জয়েন্ট কনভেনার সঞ্জয় সিং উল্টো কথা বললেন. তাঁর দাবি, আকাশ প্রসাদ তৃণমুলের কেউ নয়! আকাশ ছিনতাইবাজ এবং তোলাবাজি করত।গতকাল ছিনতাইয়ের সময় এলাকার বাসিন্দারা তাঁকে হাতেনাতে ধরে ফেলে। এর পরই পিটিয়ে মেরে ফেলে আকাশকে। আকাশের মৃত্যু নিয়ে তৃণমূলের ভিতরেই একেকজনের একেকরকম বক্তব্যে পার্টির গোষ্ঠীকোন্দল সামনে চলে এল। 

তবে বিজেপি সাংসদ অর্জুন সিং জানান, আকাশ প্রসাদ ড্রাগ সাপ্লায়ার ছিল। এলাকায় তোলাবাজি এবং ছিনতাই করত। ছিনতাইয়ের ঘটনায় এলাকার বাসিন্দারা এদিন তাকে হাতেনাতে ধরে ফেলে। তবে পুলিস সুত্রে খবর, পরিচিতরাই আকাশ প্রসাদকে খুন করেছে।