আরামবাগে TMC-র রোড শো, Suvendu-কে 'কাঁথির মীরজাফর' কটাক্ষ Sujata-র

কালিপুর থেকে বাসুদেবপুর মোড় এলাকা পর্যন্ত প্রায় ৩ কিমি রাস্তা জুড়ে চলে TMC মহা মিছিল।

Updated By: Feb 7, 2021, 07:04 PM IST
আরামবাগে TMC-র রোড শো, Suvendu-কে 'কাঁথির মীরজাফর' কটাক্ষ Sujata-র
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : "কাঁথির মীরজাফরের সঙ্গেও বাংলার মানুষ মুর্শিদাবাদের মীরজাফরের মতই ব্যবহার করবে। কারণ এই বাংলায় গদ্দারদের কোনও জায়গা নেই।" আরামবাগে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) রোড শো-কে চ্যালেঞ্জ জানিয়ে এবার এক সুবিশাল পদযাত্রা করল আরামবাগ তৃণমূল (TMC)। পদযাত্রায় উপস্থিত ছিলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী শতাব্দী রায়। একইসঙ্গে উপস্থিত ছিলেন তৃণমূলে যোগদানকারী সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা মন্ডল খাঁ-ও। এছাড়াও আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার সহ একাধিক নেতৃত্ব উপস্থিত ছিলেন পদযাত্রায়। 

কৃষি বিল প্রত্যাহারের দাবিতে এই পদযাত্রা করে তৃণমূল। রবিবার বিকালে আরামবাগের কালিপুর থেকে এই পদযাত্রা শুরু হয়। শেষ হয় আরামবাগের বাসুদেবপুর মোড় এলাকায়। প্রায় ৩ কিমি রাস্তা জুড়ে চলে মহা মিছিল। এদিন তৃণমূলের মিছিলে ভিড় উপছে পড়তে দেখা যায়। কয়েকদিন আগে এই আরামবাগে কার্যত প্রায় একই রুট ম্যাপ ধরে রোড শো করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) । এদিন শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ জানিয়েই পদযাত্রা করে তৃণমূল। রাস্তার দু'ধারে অসংখ্য উৎসাহী মানুষকে এদিনও ভিড় জমাতে দেখা যায়। সকলেই হাত নেড়ে অভিনন্দন জানান শতাব্দী রায়কে৷ পাল্টা হাত নেড়ে তাঁদের অভিনন্দন জানান তিনিও।

আরও পড়ুন, TMC-র কর্মিসভায় পঞ্চায়েত প্রধানের সঙ্গে তর্কাতর্কিতে জড়ালেন Kalyan Banerjee

একইভাবে অভিনন্দন জানান সুজাতা মন্ডল খাঁও। রোড শো থেকে বিজেপিকে নিশানা করে চড়া সুরে আক্রমণ শাণান সুজাতা। বলেন, "বাংলার এনার্জি মমতা ব্যানার্জি।" রোড শো থেকে হুগলি জেলার প্রতিটি আসনে তৃণমূল প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করার আবেদন জানান তিনি। তোপ দাগেন, "কাঁথির মীরজাফরের সঙ্গেও বাংলার মানুষ মুর্শিদাবাদের মীরজাফরের মতই ব্যবহার করবে। কারণ এই বাংলায় গদ্দারদের কোনও জায়গা নেই।"

আরও পড়ুন, NJP স্থলবন্দর বিতর্ক : পদ থেকে অপসারিত ও তৃণমূল থেকে বহিষ্কৃত প্রসেনজিৎ রায়

.