Dhupguri: রান্নার গ্যাসের দাম বৃদ্ধির অভিনব প্রতিবাদ, দুয়ারে ঘুঁটে কর্মসূচি তৃণমূলের

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা গোপাল চক্রবর্তী বলেন,"যখন ডিজিটাল যুগের কথা বলা হচ্ছে তখন আমাদের পুরোনো যুগে ফিরতে হচ্ছে

Updated By: May 23, 2022, 12:46 PM IST
Dhupguri: রান্নার গ্যাসের দাম বৃদ্ধির অভিনব প্রতিবাদ, দুয়ারে ঘুঁটে কর্মসূচি তৃণমূলের

প্রদ্যুত্ দাস: রান্নার গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে ধুপগুড়িতে রাস্তায় নামল তৃণমূল কংগ্রেস। রবিবার বিকেল ধূপগুড়ির সাকোয়াঝোড়ার ধীরেন দোকান এলাকায় একটি পথসভা করে তৃণমূল কংগ্রেস। একটি টেবিলে সাজানো হয় উনুন ও ঘুঁটে। রীতিমতো মালা পরিয়ে বিদায় জানানো হয় গ্য়াস সিলিন্ডারকে। সাধারণ মানুষকে ঘুঁটে বিলি করা হয়। 

তৃণমূলে নেতৃত্বের দাবি, কেন্দ্র পেট্রোল-ডিজেলের দাম কমিয়েছে তেলঙ্গানা ও গুজরাটে নির্বাচনের কথা মাথায় রেখে। তাও আবার ২০ টাকা বাড়িয়ে ১০ টাকা কমানোর মতো ব্যাপার। রান্নার গ্যাসের দাম কামানো হয়েছে উজ্জ্বলা যোজনার গ্যাসের জন্য।

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা গোপাল চক্রবর্তী বলেন,"যখন ডিজিটাল যুগের কথা বলা হচ্ছে তখন আমাদের পুরোনো যুগে ফিরতে হচ্ছে। কেননা যে পরিমাণ গ্যাসের যে পরিমাণ দাম বেড়েছে তা সাধারণ মানুষের পক্ষে ব্যবহার করা সম্ভব নয়। তাই এবারে ঘুঁটে এবং মাটির উনুন ফিরে আসতে চলেছে। এই সরকারের জমানায় পেট্রোল সেঞ্চুরি পার করেছে, সেঞ্চুরির দোরগোড়ায় ডিজেল।" এদিনের পথ সভায় উপস্থিত ছিলেন অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি সমীর পাল ,তৃণমূল নেতা গোপাল চক্রবর্তী সহ শাখা সংগঠনের নেতাকর্মীরা।

আরও পড়ুন-পুরনো বাড়িতে গিয়েছেন লজ্জা কিসের! চাপ নিতে না পেরেই সারেন্ডার, অর্জুনকে কটাক্ষ দিলীপের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.