বাইকে ধাক্কার জেরে বিবাদ, তৃণমূল পঞ্চায়েত সদস্যের হাতে 'খুন' তৃণমূল সমর্থক

অভিযুক্তকে আটক করেছে কেতুগ্রাম থানার পুলিস।

Updated By: Jun 28, 2018, 03:45 PM IST
বাইকে ধাক্কার জেরে বিবাদ, তৃণমূল পঞ্চায়েত সদস্যের হাতে 'খুন' তৃণমূল সমর্থক

নিজস্ব প্রতিবেদন : শাসকদলের গোষ্ঠীকোন্দলে প্রাণ গেল এক তৃণমূল সমর্থকের। বাইকে ধাক্কা লাগাকে কেন্দ্র করে সামান্য ঝগড়া থেকে রক্তারক্তি কাণ্ড বাঁধল পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। মৃত তৃণমূল সমর্থকের নাম  নূর ইসলাম ওরফে কালু শেখ। খুনের ঘটনায় অভিযোগের তির স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য খোকন শেখের বিরুদ্ধে। অভিযুক্তকে আটক করেছে কেতুগ্রাম থানার পুলিস।

মৃতের ভাই হাসিবুল শেখ জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় কেতুগ্রামের বেরুগ্রাম বাজারে বন্ধুদের সঙ্গে বসে ছিলেন নূর ইসলাম। সেইসময়ই অতর্কিতে তাঁর উপর দলবল নিয়ে চড়াও হন বেরুগ্রাম পঞ্চায়েতের সদস্য খোকন শেখ। রড, লাঠি দিয়ে বেধড়ক মারধর করা নূর ইসলাম ও তাঁর ৪ সঙ্গীকে। গুরুতর জখম অবস্থায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় নূর ইসলামকে। বুধবার রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন, লক্ষ্যপূরণের 'সংকল্প', তারাপীঠে 'শৃঙ্গার পুজো' অমিত শাহের

জানা গেছে, বাইকে ধাক্কা লাগাকে কেন্দ্র করে দিন চারেক আগে বিবাদের সূত্রপাত হয়। বেড়ুগ্রামের এক ব্যক্তির গরুরগাড়ির সঙ্গে কুলুট গ্রামের একজনের বাইকের ধাক্কা লাগে। ধাক্কায় বাইকের টুলবাক্স ভেঙে যায়। এই নিয়ে বিবাদে জড়িয়ে পড়ে দু'পক্ষ। অভিযুক্ত খোকন সেখ কুলুট গ্রামের তৃণমূল নেতা। পাশাপাশি তিনি বেড়ুগ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্যও।

.