‘মীরজাফর’, ‘গদ্দার’! ডোমজুড়ে Rajib-এর বিরুদ্ধে সরব তৃণমূল, লাগানো হল পোস্টার

মঙ্গলবার রাজীবের পোস্ট ঘিরে জল্পনার সূত্রপাত।

Updated By: Jun 9, 2021, 11:25 AM IST
 ‘মীরজাফর’, ‘গদ্দার’! ডোমজুড়ে Rajib-এর বিরুদ্ধে সরব তৃণমূল, লাগানো হল পোস্টার

নিজস্ব প্রতিবেদন: কয়েক মাসের মধ্যেই চিত্র বদল। বিধানসভা ভোটের আগে যে রাজীব বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে ‘দাদার অনুগামী’ পোস্টার পড়েছিল, এবার তাঁর বিরুদ্ধেই পড়ল ‘মীরজাফর’ লেখা পোস্টার।

বুধবার সকালে ডোমজুড় বিধানসভার সলপ এলাকায় প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে লাগানো হল এই পোস্টার। রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতায় সরব দলের তৃণমূল কর্মীদেরই একাংশ। পোস্টারে লেখা, ‘বাংলায় ও ডোমজুর এলাকায় মীরজাফর ও গদ্দারের কোনো জায়গা নেই।‘ একই সঙ্গে তৃণমূল নেত্রীর কাছে কর্মীদের আবেদন, রাজীব বন্দ্যোপাধ্যায়কে যেন কোনও ভাবেই দলে ফেরানো না হয়। তাঁদের অভিযোগ, মন্ত্রিত্ব পেয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। শেষে দলের সঙ্গে ‘গদ্দারি’ করেছেন তিনি। রাজীবকে দলে ফেরানোর বিরোধিতা করেছেন রাজ্যের মন্ত্রী তথা হাওড়ার তৃণমূল নেতা অরূপ রায়ও এবং ডোমজুড়ের বর্তমান বিধায়ও। যদিও এই পোস্টারের বিষয়ে রাজীব বন্দ্যোপাধ্যায়ের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন: দুর্যোগের ভ্রূকুটি বাংলায়! বজ্রবিদ্যুৎ সহ প্রবল বৃষ্টির পূর্বাভাস

আরও পড়ুন: BJP-তেই আছি; তবে সক্রিয়ভাবে রাজনীতিতে আর থাকব না, দল ছাড়ার জল্পনা ওড়ালেন রন্তিদেব

উল্লেখ্য, মঙ্গলবারই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেন, ''সমালোচনা তো অনেক হল... মানুষের বিপুল জমসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি, আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভালোভাবে নেবে না। আমাদের সকলের উচিত রাজনীতির ঊর্ধ্বে উঠে, কোভিড ও ইয়াস এই দুই দুর্যোগে বিপর্যস্ত বাংলার মানুষের পাশে থাকা।'' এরপরই রাজীবের বিজেপিত্যাগ নিয়ে জল্পনা শুরু হয়।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.