মুখ্যমন্ত্রীর নাম করে সরকারের ৯০ লক্ষ টাকা মেরে গ্রেফতার তৃণমূলের শিক্ষা সেলের নেতা

রতুয়া থানার পুলিশ শিক্ষক নেতাকে গ্রেফতারের জন্য শুরু করে তল্লাশি। অবশেষে নিজের বাড়ি থেকেই কৃষ্ণচন্দ্র মণ্ডলকে গ্রেফতার করে পুলিস। 

Updated: Sep 14, 2018, 04:59 PM IST
মুখ্যমন্ত্রীর নাম করে সরকারের ৯০ লক্ষ টাকা মেরে গ্রেফতার তৃণমূলের শিক্ষা সেলের নেতা

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর নাম করে তোলাবাজির অভিযোগে গ্রেফতার তৃণমূলেরই শিক্ষক নেতা। ধৃত শিক্ষক কৃষ্ণচন্ত্র মণ্ডল। মালদার রতুয়া থানার পুলিস তাঁকে গ্রেফতার করে। স্কুল ভবন নির্মাণ ,মিড-ডে মিল-সহ কন্যাশ্রী প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে এই শিক্ষকের বিরুদ্ধে।

অভিযোগ, প্রায় নব্বই লক্ষ টাকা আত্মসাৎ করেছেন তৃণমূল শিক্ষাসেলের এই নেতা। গত বছর নভেম্বরে রতুয়া হাই স্কুলের প্রধান শিক্ষক কৃষ্ণচন্দ্র মন্ডলের বিরুদ্ধে সরকারি প্রকল্পের টাকা নয়ছয়ের অভিযোগ ওঠে। শুরু হয় তদন্ত। রতুয়া ১নং ব্লকের বিডিও তদন্ত শুরু করেন। এরপরই গা ঢাকা দেন এই শিক্ষক নেতা। তদন্তে টাকা  আত্মসাৎ অভিযোগ প্রমাণিত হয়।

খাকি বাদ, বদলে যাচ্ছে পুলিসের উর্দির রং

এরপরই বিডিও রতুয়া থানায় শিক্ষকের বিরুদ্ধে এফআইআর করেন। রতুয়া থানার পুলিশ শিক্ষক নেতাকে গ্রেফতারের জন্য শুরু করে তল্লাশি। অবশেষে নিজের বাড়ি থেকেই কৃষ্ণচন্দ্র মণ্ডলকে গ্রেফতার করে পুলিস। সরকারি টাকা আত্মসাতের এমন গুরুতর অভিযোগে শাসকদলের শিক্ষক নেতা গ্রেফতার হওয়ার পর মুখে কুলুপ দিয়েছেন জেলা তৃণমূল কংগ্রেস শিক্ষা সেলের নেতারা।