Municipal Election 2022: ভোট ৬ ওয়ার্ডে! সাঁইথিয়ার পর বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিউড়ি পুরসভা TMC-র দখলে

মনোয়ন প্রত্যাহার করল বিরোধীরা।

Updated By: Feb 11, 2022, 09:11 PM IST
Municipal Election 2022:  ভোট ৬ ওয়ার্ডে! সাঁইথিয়ার পর বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিউড়ি পুরসভা TMC-র দখলে

নিজস্ব প্রতিবেদন: ভোট মাত্র ৬ ওয়ার্ডে। সাঁইথিয়ার পর এবার সিউড়ি। বীরভূমের বিনা প্রতিদ্বন্দ্বিতায় আরও একটি পুরসভা দখল করল তৃণমূল। ২১ ওয়ার্ডের পুরসভায় ১৫ ওয়ার্ডে জিতলেন শাসকদলের প্রার্থীরা।

সিউড়ি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী ছিল না বিরোধীদের। ফলে মনোনয়ন পেশের শেষদিনেই ওই ওয়ার্ডে জিতে গিয়েছিল তৃণমূল। বাকি ১৪টি ওয়ার্ড কিন্তু মনোনয়ন পেশ করেছিলেন বিজেপি ও বাম কংগ্রেস প্রার্থীরা। তাহলে? এদিন সবকটি ওয়ার্ড থেকে একযোগে মনোনয়ন প্রত্যাহার করে নিলেন তাঁরা। ফলে সবমিলিয়ে ১৫ ওয়ার্ডে ভোটই হল না। বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে গেল তৃণমূল।

আরও পড়ুন: Mamata Calls Sabyasachi: বিধাননগরে ভোট নিয়ে সব্যসাচীকে ফোন মমতার, কী বললেন তৃণমূলনেত্রী?

সিউড়ি পুরসভায় কেন প্রার্থীপদ প্রত্যাহার? তৃণমূলের বিরুদ্ধে কার্যত গায়ে জোরে পুরসভার দখলের অভিযোগ করেছে বিজেপি। দলের জেলা সভাপতি ধ্রব সাহার দাবি, 'বিরোধী দলের প্রার্থীদের ভয় দেখিয়ে মনোনয়ন প্রত্যাহার করতে বাধ্য করেছে তৃণমূল। আমরা সংশ্লিষ্ট জায়গায় অভিযোগ জানিয়েছি'। 'এই জয় মানুষের স্বতঃস্ফূর্ত জয়',পাল্টা প্রতিক্রিয়া সিউড়ির বিধায়ক বিকাশ রায় চৌধুরীর। স্রেফ সাঁইখিয়া নয়, বিনা প্রতিদ্বন্দ্বিতায় দিনহাটা ও বজবজ পুরসভায়ও জিতে দিয়েছে রাজ্যের শাসকদল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.