বীরভূমে তৃণমূল কর্মীর দেহ উদ্ধার, খুনের অভিযোগ দায়ের হলেও দুর্ঘটনার তত্ত্ব পুলিসের

বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গেই বেরিয়েছিলেন পরীক্ষিত। রাতে বাড়ি ফেরেননি তিনি। পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। 

Updated By: Aug 30, 2019, 11:49 AM IST
বীরভূমে তৃণমূল কর্মীর দেহ উদ্ধার, খুনের অভিযোগ দায়ের হলেও দুর্ঘটনার তত্ত্ব পুলিসের

নিজস্ব প্রতিবেদন:  বীরভূমে তৃণমূল কর্মীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মৃতের নাম পরীক্ষিত দাস। শুক্রবার সকালে হাসনের তিন মাথা মোড়ের কাছে মাড়গ্রাম যাওয়ার রাস্তার পাশে তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়।

 

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গেই বেরিয়েছিলেন পরীক্ষিত। রাতে বাড়ি ফেরেননি তিনি। পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। শুক্রবার সকালেও খোঁজ করা হয়।

‘বিজেপি করছেন’ এই সন্দেহেই দলীয় কর্মীদের বাড়িতে বোমাবাজি তৃণমূলের! উত্তপ্ত নানুর

প্রতিবেশীরা পরীক্ষিতকে মাড়গ্রাম যাওয়ার রাস্তার পাশে আলের মধ্যে পড়ে থাকতে দেখেন। তাঁর বুকে আঘাতে চিহ্ন রয়েছে। পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে পরীক্ষিতকে। তবে প্রাথমিক তদন্তের পর পুলিস মনে করছে, বাইক দুর্ঘটনার ফলেই মৃত্যু হয়েছে তাঁর। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

এর পিছনে কোনও রাজনৈতিক যোগ রয়েছে কিনা, তাও ভাবাচ্ছে পুলিস। যে বন্ধুদের সঙ্গে পরীক্ষিত বৃহস্পতিবার সন্ধ্যায় বেরিয়েছিলেন, তাঁদের জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁর পরিবারের সদস্যদেরও।

 

Tags: