গলসিতে তৃণমূল কংগ্রেস কর্মীকে পিটিয়ে ‘খুন’, অভিযুক্ত বিজপি

লোহার রড দিয়ে জয়দেবের মাথায় প্রথমে আঘাত করা হয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে, তাঁকে ঘিরে ধরে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।  তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন  অন্যান্য তৃণমূল কর্মীরাও। তাঁদেরও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

Updated By: Jun 11, 2019, 11:29 AM IST
 গলসিতে তৃণমূল কংগ্রেস কর্মীকে পিটিয়ে ‘খুন’, অভিযুক্ত বিজপি

 নিজস্ব প্রতিবেদন:  ফের রাজনৈতিক সংঘর্ষের বলি তৃণমূল কর্মী। এবার ঘটনাস্থল পূর্ব বর্ধমানের গলসি। তৃণমূল কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে।  মৃতের সংখ্যা জয়দেব রায়(৫০)।

 

সোমবার রাত দশটা নাগাদ গলসির খানা জংশন থেকে সাটিনন্দি গ্রামে বাড়ি ফিরছিলেন জয়দেব রায়। তাঁর  সঙ্গে ছিলেন আরও তিন  জন তৃণমূল কংগ্রেস কর্মী। অভিযোগ, এলাকায় কলাবাগানের কাছে একদল বিজেপি কর্মী সমর্থক তাঁর ওপর চড়াও হন। লাঠি, বাঁশ, লোহার রড নিয়ে পিছন থেকে তাঁর ওপর হামলা করা হয়। লোহার রড দিয়ে জয়দেবের মাথায় প্রথমে আঘাত করা হয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে, তাঁকে ঘিরে ধরে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।  তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন  অন্যান্য তৃণমূল কর্মীরাও। তাঁদেরও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

ফের উত্তপ্ত জগদ্দল, বোমা বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ২

রাতেই চার  তৃণমূল কংগ্রেস কর্মীকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে  হাসপাতালেই মৃত্যু হয় জয়দেবের। অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনায় বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলেছে তৃণমূল। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনার পর থেকে থমথমে এলাকা।  তদন্ত শুরু করেছে পুলিস।

.