ফের উত্তপ্ত জগদ্দল, বোমা বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ২

সোমবার জগদ্দলের বারুইপাড়া এলাকায় বোমা বিস্ফোরণ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। আহত হন আরও তিন জন। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। 

Updated By: Jun 11, 2019, 11:10 AM IST
 ফের উত্তপ্ত জগদ্দল, বোমা বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ২

নিজস্ব প্রতিবেদন:  জগদ্দলে বোমা বিস্ফোরণে মৃত্যু হল ২জনের। মঙ্গলবার সকালে কল্যাণী জেএনএম হাসপাতালে আরও এক জনের মৃত্যু হয়।

 

সোমবার জগদ্দলের বারুইপাড়া এলাকায় বোমা বিস্ফোরণ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। আহত হন আরও তিন জন। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিন দুষ্কৃতী এলাকায় ঢুকে বোমা ছোড়ে। আকস্মিক  হামলায়  ঘটনাস্থলেই বছর পঞ্চান্নর এক ব্যক্তির মৃত্যু হয়।  পরে মঙ্গলবার সকালে হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে এখনও একজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর এলাকায় নামানো হয় RAF, কমব্যাট ফোর্স। 

নজিরবিহীন! বন্ধ এনআরএসের পরিষেবা, অথৈ জলে রোগী এবং তাঁদের পরিবার

কী কারণে হামলা, তা এখনও স্পষ্ট নয়। তদন্তে নেমেছে পুলিস। প্রসঙ্গত, ভাটপাড়া বিধানসভার উপনির্বাচনের আগেই উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া এলাকা। বিক্ষোভকারীরা কাছড়াপাড়া স্টেশনে রেল অবরোধ করে পরপর দুদিন বিক্ষোভ দেখাতে থাকে। এলাকায় চলে বেপরোয়া বোমাবাজি। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে ১৪৪ ধারা জারি করে প্রশাসন। ভোটের ফল ঘোষণার পর থেকেই পরিস্থিতি শান্ত হতে থাকে। প্রশাসনের তরফে কোনওরকম গুজব বা প্ররোচনায় কান না দেওয়ার জন্য মাইকিং করা হয়।   কিছুদিনের ব্যবধানে ফের উত্তপ্ত হয়ে উঠল জগদ্দল এলাকা।  

 

.