Titgarh: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে খুন দলেরই কর্মী! রণক্ষেত্র টিটাগড়

অভিযোগ, এদিন দুপুরে এলাকা দখলককে কেন্দ্র করে ফের সংঘর্ষ জড়ান দুই কাউন্সিলের অনুগামীর। লাঠি-বাঁশ দিয়ে একে অপরের উপর চড়াও হয় দু'পক্ষই! 

Updated By: Oct 29, 2023, 07:36 PM IST
Titgarh: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে খুন দলেরই কর্মী! রণক্ষেত্র টিটাগড়

বরুণ সেনগুপ্ত: তৃণমূলে 'গোষ্ঠীসংঘর্ষ'। দুই কাউন্সিলরের বিবাদে খুন দলেরই কর্মী! থানার সামনে দেহ রেখে চলল বিক্ষোভ। রণক্ষেত্রের চেহারা নিল উত্তর ২৪ পরগনার টিটাগড়।

আরও পড়ুন: Hooghly: দলেরই কর্মীর হাতে নিগ্রহের জের? অবসাদে আত্মঘাতী তৃণমূলকর্মী...

স্থানীয় সূত্রে খবর, টিটাগড় পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডে তৃণমূল কাউন্সিলর বিকাশ সিং আর ২২ নম্বর ওয়ার্ডে সোনু সাউ। কিন্তু একই দলের কাউন্সিলরের বিবাদ দীর্ঘদিনের।

অভিযোগ, এদিন দুপুরে এলাকা দখলককে কেন্দ্র করে ফের সংঘর্ষ জড়ান দুই কাউন্সিলের অনুগামীর। লাঠি-বাঁশ দিয়ে একে অপরের উপর চড়াও হয় দু'পক্ষই! সংঘর্ষে মৃত্যু হয়  আকাশ প্রসাদ নামে এক তৃণমূলকর্মীরা। তিনি বিকাশ ঘনিষ্ঠ বলেই দাবি করা হচ্ছে। অভিযোগ, অপর গোষ্ঠীর লোকজন হামলা চালায় আকাশদের উপর। তার জেরেই মৃত্যু।

আরও পড়ুন: Durga Puja 2023: কোজাগরী লক্ষ্মীপুজোর পরে ফের দুর্গাপুজো! জেনে নিন আশ্চর্য ইতিহাস...

এদিকে এই ঘটনার পরিস্থিতি রীতিমতো অগ্নিগর্ভ হয়ে ওঠে। দেহ নিয়ে খড়দহ থানায় হাজির হন তৃণমূলকর্মীদের একাংশ। শুরু হয় বিক্ষোভ। এরপর কাউন্সিলর সোনু সাউ যখন থানায় পৌঁছন, তখন পুলিসে সঙ্গে বাক-বিতণ্ডা বেধে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামে বিশাল পুলিশবাহিনী এবং র‌্যাফ। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.