West Bengal Loksabha Election 2024: ভোটের মুখে বীরভূমে তৃণমূলের কোর কমিটিতে কাজলের প্রত্যাবর্তন!

বীরভূমে তৃণমূলের বিধানসভা ভিত্তিক ৫ সদস্যের তৃণমূলের নয়া কোর কমিটি তৈরি করে দিয়েছেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই কমিটিতে ছিলেন না কাজল শেখ।

Updated By: Apr 23, 2024, 07:14 PM IST
West Bengal Loksabha Election 2024: ভোটের মুখে বীরভূমে তৃণমূলের কোর কমিটিতে কাজলের প্রত্যাবর্তন!

প্রসেনজিৎ মালাকার: লোকসভা ভোটের মুখে বীরভূমে তৃণমূলে কমিটিতে কাজল শেখ। বললেন, 'আমাকে দলনেত্রী যখন যা দায়িত্ব দিয়েছেন আমি পালন করেছি। আবার কোর কমিটিতে নিয়েছেন, সেই দায়িত্বও পালন করব'।

আরও পড়ুন:  Binay Tamang: বিজেপিকে সমর্থন! বিনয় তামাংকে এবার বহিষ্কার কংগ্রেসের...

ঘটনাটি ঠিক কী? বীরভূমে তৃণমূলের বিধানসভা ভিত্তিক ৫ সদস্যের তৃণমূলের নয়া কোর কমিটি তৈরি করে দিয়েছেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই কমিটিতে ছিলেন না কাজল শেখ। কালীঘাটের বাড়িতে দলের জেলওয়াড়ি বৈঠকে তাঁকে রীতিমতো ধমক দিয়েছিলেন তৃণমূলনেত্রী। বলেছিলেন, 'মনে রেখো, দল তোমাকে জেলা সভাধিপতির দায়িত্ব দিয়েছে।  আবার সেই দায়িত্ব থেকে সরাতেও পারে। তুমি জেলা পরিষদের সভাধিপতি। গোটা বীরভুম জেলা দাপিয়ে বেড়ানোর দরকার নেই।আপাতত তোমাকে নতুন কোর কমিটিতে জায়গা দেওয়া হচ্ছে না। পরে প্রয়োজনে ডেকে নেওয়া হতে পারে'। 

এদিকে চতুর্থ দফায় ১৩ মে ভোট বীরভূম লোকসভা কেন্দ্রে। সঙ্গে বোলপুরেও। এদিন তারাপীঠে নির্বাচনী জনসভা করেন মমতা। সভা শেষে মঞ্চে বসেই দলের কোর কমিটির সদস্য়দের সঙ্গে কথা বলতেও দেখা যায় তাঁকে। বীরভূমে তৃণমূলের কোর কমিটির সদস্য আশিস বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, 'মুখ্যমন্ত্রী কাজল শেখকে কোর কমিটিতে নিতে বললেন। সেই মত আমরা তাঁকে কোর কমিটিতে নিয়ে নিলাম'৷

এর আগে, লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণার পর বোলপুর ও বীরভূম কেন্দ্রের জন্য় আলাদা নির্বাচনী কমিটি গঠন করেছিলেন তৃণমূলের কোর কমিটির সদস্যরা। বোলপুর কেন্দ্রের নির্বাচন কমিটিতে নাম থাকলেও, বীরভূমের কমিটি থেকে বাদ পড়েছিলেন কাজল শেখ। কেন? বিতর্ক দানা বাঁধতেই অবশ্য় তড়িঘড়ি নির্বাচনী কমিটিতে নেওয়া হয় তাঁকে।.

আরও পড়ুন:  Shahjahan Sheikh: মেয়েকে দেখে ধরে রাখতে পারলেন না চোখের জল! কেঁদে ভাসালেন 'সন্দেশখালির বাঘ'...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.