Tiktok Video : রেললাইনের ধারে ফটোশুট, ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু

এক কিশোরকে ঘুরিয়ে ফিরিয়ে ছবি তুলছিল একজন। আর তার পাশে দাঁড়িয়ে দেখছিল ধীরজ। 

Updated By: Oct 16, 2021, 04:08 PM IST
Tiktok Video : রেললাইনের ধারে ফটোশুট, ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু
ফটোশুট চলছে

নিজস্ব প্রতিবেদন : রেললাইনের ধারেই চলছিল ফটোশুট! বানানো হবে টিকটক ভিডিও! আর সেটাই ডেকে আনল মর্মান্তিক পরিণতি। প্রাণ কাড়ল এক কিশোরের। ঘটনাটি ঘটেছে হুগলির ভদ্রেশ্বরে। 

জানা গিয়েছে, মৃতের নাম ধীরজ প্যাটেল। বয়স ১৬ বছর। রেললাইনের ধারে কালভার্টের উপর দাঁড়িয়ে বন্ধুরা যখন টিকটক ভিডিওর জন্য ছবি তুলছিল, তখন পাশে দাঁড়িয়ে দেখছিল ধীরজ। সেইসময়ই ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। মর্মান্তিক এই ঘটনার ভিডিও সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে।

ভদ্রেশ্বর ঝুপরির বাসিন্দা ছিল ধীরজ। দশমীর বিকালে তিন বন্ধু মিলে রেললাইনের ধারে ফটোশুট করতে আসে। উদ্দেশ্য টিকটক ভিডিও বানানো। ভদ্রেশ্বর কেবিনের কাছে এক কিশোরকে ঘুরিয়ে ফিরিয়ে ছবি তুলছিল একজন। আর তার পাশে দাঁড়িয়ে দেখছিল ধীরজ। তখনই আপ তিন নম্বর লাইন দিয়ে ব্যান্ডেলগামী একটি লোকাল ট্রেন পাস করছিল। ট্রেনের ধাক্কায় ছিটকে গিয়ে রেল লাইনের পাশে পাথরের উপর পড়ে যায় ধীরজ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

আরও পড়ুন, Bhangar Murder : প্রেমিকের সাথে ছক কষে ওষুধ খাইয়ে নৃশংসভাবে খুন স্বামীকে, ধৃত স্ত্রী

খবর পেয়ে ঘটনাস্থলে আসে শেওড়াফুলি জিআরপি। মৃতদেহ উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বাকি ২ কিশোরের কাছ থেকে একটি মোবাইল আটক করেছে জিআরপি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)