ট্রেন ভাঙচুর, ইটবৃষ্টি! পুলিস ও বিজেপি কর্মীদের খণ্ডযুদ্ধে রণক্ষেত্র সোনারপুর স্টেশন

স্পেশাল ট্রেনে ওঠার চেষ্টা করলে, বিজেপি কর্মী সমর্থকদের বাধা দেওয়া হয় বলে অভিযোগ। তখনই রেল পুলিসের সঙ্গে হাতাহাতি বেধে যায় বিজেপি কর্মীদের। 

Updated By: Oct 8, 2020, 10:23 AM IST
ট্রেন ভাঙচুর, ইটবৃষ্টি! পুলিস ও বিজেপি কর্মীদের খণ্ডযুদ্ধে রণক্ষেত্র সোনারপুর স্টেশন
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: সোনারপুর স্টেশনে ধুন্ধুমার। বৃহস্পতিবার বিজেপির ডাকা নবান্ন অভিযানে অংশ নিতে যাওয়া দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে রেল পুলিসের বচসা শুরু হয়। স্পেশাল ট্রেনে ওঠার চেষ্টা করলে, বিজেপি কর্মী সমর্থকদের বাধা দেওয়া হয় বলে অভিযোগ। তখনই রেল পুলিসের সঙ্গে হাতাহাতি বেধে যায় বিজেপি কর্মীদের। অভিযোগ, রেল পুলিসকে লক্ষ্য করে ইটও ছোঁড়া হয়। দাঁড়িয়ে থাকা ট্রেনে চলে ব্যাপক ভাঙচুর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠি চালায় পুলিস। গণ্ডগোলে জখম হন বেশ কয়েকজন। 

আরও পড়ুন:  সকাল থেকেই চড়ছে উত্তেজনার পারদ, BJP-র মিছিল আটকাতে বজ্র আঁটুনি পুলিসের

আজ বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান। বুধবার থেকেই সেন্ট্রাল অ্যাভিনিউয়ে, দলের সদর দফতরে শুরু হয় জমায়েত। সময় যত গড়িয়েছে, বেড়েছে বিভিন্ন জেলা থেকে আসা দলের নেতা কর্মীদের ভিড়। রাস্তার একপাশে সার দিয়ে দাঁড়িয়ে বড় বড় বাস ও গাড়ি। কোনওটা এসেছে বাঁকুড়া তো কোনওটা পুরুলিয়া থেকে।

রাত আড়াইটে নাগাদও গমগম করছিল রাজ্য বিজেপির সদর দফতর। একদিকে পদ্ম শিবির যখন এই অভিযান সফল করতে মরিয়া, তখন অভিযান রুখে দিতে তত্‍পর পুলিসও। মিছিল আটকাতে রাস্তায় রাস্তায় দেওয়া হয়েছে ব্যারিকেট, গার্ডওয়াল তৈরি জলকামানও।