Malda News: পঞ্চায়েত প্রধানের স্বামী-সহ দুই ভাইকে খুনে চেষ্টা! অভিযোগ শাসকদলের দুষ্কৃতীদের বিরুদ্ধে

এই ঘটনায় হামলাকারী মুকুলেশ্বর রহমান, জাহাঙ্গীর শেখ, জলিল শেখ সহ তার দলবলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন কংগ্রেসের গ্রাম পঞ্চায়েত প্রধান ফিরোজা খাতুন। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহতদের নাম মহম্মদ নাসিরুদ্দিন (৪০)। 

Updated By: Feb 23, 2024, 02:27 PM IST
Malda News: পঞ্চায়েত প্রধানের স্বামী-সহ দুই ভাইকে খুনে চেষ্টা! অভিযোগ শাসকদলের দুষ্কৃতীদের বিরুদ্ধে
নিজস্ব ছবি

রণজয় সিংহ: কংগ্রেস পরিচালিত গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী ও তার দুই ভাইকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। শুক্রবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানার সিলামপুর ২ গ্রাম পঞ্চায়েতের বাহাদুরপুর এলাকায়। গুরুতর জখম তিনজনকে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। সিলামপুর ২ গ্রাম পঞ্চায়েতের কংগ্রেস দলের প্রধান ফিরোজা খাতুনের স্বামীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকেরা।

আরও পড়ুন, Sandeshkhali: লকেটের সঙ্গে তুমুল বচসা, সন্দেশখালিতে বিজেপি মহিলা প্রতিনিধি দলকে বাধা পুলিসের

এই ঘটনায় হামলাকারী মুকুলেশ্বর রহমান, জাহাঙ্গীর শেখ, জলিল শেখ সহ তার দলবলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন কংগ্রেসের গ্রাম পঞ্চায়েত প্রধান ফিরোজা খাতুন। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহতদের নাম মহম্মদ নাসিরুদ্দিন (৪০)। তিনি কংগ্রেস দলের গ্রাম পঞ্চায়েত প্রধান ফিরোজা খাতুনের স্বামী। অপর দুইজনের নাম গোলাম সাদানি (৩৩) এবং নাসির আহমেদ (২৮)। এরা দুইজন কংগ্রেস প্রধানের স্বামীর ভাই।

পুলিসকে অভিযোগে সিলামপুর ২ গ্রাম পঞ্চায়েতের কংগ্রেস দলের প্রধান ফিরোজা খাতুন জানিয়েছেন, তাদের বাড়ির এক বয়স্ক বৃদ্ধ দাদু মানসিক ভারসাম্যহীন। বাড়ির ওই বৃদ্ধ রাস্তায় বেরালে তাঁকে এলাকার তৃণমূল কর্মী জাহাঙ্গীর শেখ, জলিল শেখ, মুকুলেশ্বর রহমানও তার দলবল অন্যায় ভাবে মারধর করে। এই ঘটনার প্রতিবাদ করতে গেলেই অতর্কিতে আজ সকালে দুষ্কৃতীরা তাদের বাড়িতে হামলা চালায়।

প্রথমেই হাঁসুয়া দিয়ে প্রধানের স্বামী মোহাম্মদ নাসিরুদ্দিন উপর কুপিয়ে খুনের চেষ্টা করে। নাসিরুদ্দিনের দুই ভাই বাধা দেওয়ায় তাদেরকেও মারধর করা হয় বলে অভিযোগ। কালিয়াচক ১ ব্লক কংগ্রেস সভাপতি মিজারুল রহমান জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে তৃণমূল দলের দুষ্কৃতীরা জড়িত রয়েছে। অন্যায়ভাবে দলের পঞ্চায়েত প্রধানের স্বামী ও তার দুই ভাইয়ের ওপর হামলা চালানো হয়েছে। রাজনৈতিক শত্রুতার কারণেই এই ঘটনা ঘটিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

যদিও এপ্রসঙ্গে তৃণমূলের জেলার সহ সভাপতি শুভময় বসু জানিয়েছেন, এখানে কোনও রাজনৈতিক ঘটনা ঘটেনি। তৃণমূলের বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। পারিবারিক গোলমালের জেরে এরকম ঘটনা ঘটেছে। লোকসভা নির্বাচনের আগে তৃণমূলের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ এনে বাজার গরম করতে চাইছে কংগ্রেস। কালিয়াচক থানার পুলিস জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন, Paschim Medinipur: সমপ্রেম মেনে নেয়নি পরিবার! জঙ্গল থেকে উদ্ধার ২ যুবতীর দেহ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.