Birbhum: চলন্ত ট্রেন থেকে ধাক্কা! রক্তে ঢুবে যাচ্ছে সারা শরীর, নলহাটিতে উদ্ধার ত্রিপুরার যুবক

ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার আরও ঘটনা ঘটেছে বীরভূমে। গত বছর এপ্রিল মাসেই মোবাইল চিনতাইয়ে বাধা দেওয়াও এক যুবতীকে ট্রন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়

Updated By: Feb 16, 2023, 03:48 PM IST
Birbhum: চলন্ত ট্রেন থেকে ধাক্কা! রক্তে ঢুবে যাচ্ছে সারা শরীর, নলহাটিতে উদ্ধার ত্রিপুরার যুবক

প্রসেনজিত্ মালাকার: বীরভূমের নলহাটিতে এক রক্তাক্ত যুবককে উদ্ধার করল এলাকার মানুষজন। বৃহস্পতিবার নলহাটি থানার পাইকপাড়া থেকে মথুরা যাওয়ার পথে কাদিরপুর গ্রামে ওই রক্তাক্ত যুবককে উদ্ধার করে এলাকার মানুষজন। ওই যুবকের বাড়ি ত্রিপুরায়। ট্রেন থেকে তাকে ফেলে দেওয়া হয়েছে বলে তার অভিযোগ।

আরও পড়ুন-চিন আক্রমণ করবে নাকি ভারত? সীমান্তে হঠাৎ হাজার হাজার জওয়ান মোতায়েন কেন্দ্রের...

উদ্ধার হওয়া ওই যুবকের নাম শিপুল নাথ। তার বাড়ি দক্ষিণ ত্রিপুরার পুরনো রাজবাড়ি থানার তেবাডিয়া গ্রামে। তার দাবি, চার বন্ধ মিলে তাঁরা বেঙ্গলুরু যাচ্ছিলেন। কারমায় তাদের সঙ্গে ছিল ৫ যুবক। তুচ্ছ কারণে তাদের সঙ্গে বচসা বেধে যায়। এরপরই তারা আমাদের মারধর শুরু করে। আমাদের ৩ জনকে তারা কোথায় নিয়ে চলে গিয়েছে বুঝতে পারছি না।  মারধর করে আমাদের ব্যাগ,টাকা পয়সা কেড়ে নেওয়া হয়। আমিও পালানোর চেষ্টা করি। কিন্তু ওরা আমাকে ধরে ফেলেয তারপর মারধর করে ট্রেন থেকে ফেলে দেয়।

ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে নলহাটি থানার পুলিস। যুবক উদ্ধার করে পাঠানো হয় রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার আরও ঘটনা ঘটেছে বীরভূমে। গত বছর এপ্রিল মাসেই মোবাইল চিনতাইয়ে বাধা দেওয়াও এক যুবতীকে ট্রন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। ঘটনাটি ঘটে নলহাটি থানার লোহাপুর রেল স্টেশনের কাছে। গুরুতর জখম হন ওই কলেজ ছাত্রী। তার মাথায় চোট লাগে। গুরুতর জখম অবস্থায় তাকে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও  হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, আহত ওই ছাত্রী নলহাটি হীরালাল ভকত কলেজের পড়ুয়া। এদিন তিনি মোড়গ্রাম রেল স্টেশন থেকে ট্রেনে চড়ে নলহাটি আসছিলেন। অভিযোগ, লোহাপুর স্টেশন থেকে ট্রেন ছাড়ার পরই এক যুবক ওই ছাত্রীর মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু বাধা দেন ওই ছাত্রী। ফলে মোবাইলটি আর কাড়তে পারেনি অভিযুক্ত যুবক। কিন্তু তাকে ধাক্ক মেরে ট্রেন থেকে ফেলে দেয়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.