close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সাতকালেই ভয়ঙ্কর দুর্ঘটনা; রেলিং ভেঙে নদীতে পড়ল লরি; হত ১, আহত বহু

আহতদের উদ্ধার করে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায় পুলিশ

Updated: Oct 10, 2019, 10:43 AM IST
সাতকালেই ভয়ঙ্কর দুর্ঘটনা; রেলিং ভেঙে নদীতে পড়ল লরি; হত ১, আহত বহু

নিজস্ব প্রতিবেদন: সাতসকালেই ভয়াবহ দু্র্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে ঝাঁপ দিল মালবোঝাই লরি। ঘটনাস্থলেই প্রাণ হারালেন এক ব্যবসায়ীর। আহত অন্তত ১৩ ব্যবসায়ী।

আরও পড়ুন-কোপেনহাগেনে কলকাতার পরিকাঠামোর উন্নতিতে আন্তর্জাতিক পুরস্কার পেলেন ফিরহাদ

বৃহস্পতিবার সকালে ওইসব ব্যবসায়ীরা একটি লরিতে মাল নিয়ে যাচ্ছিলেন চালসার মঙ্গলবাড়ি হাটে। সপ্তাহে একদিন সেখানে হাট বসে। প্রতি সপ্তাহেই নিয়ম করে সেখানে মাল বিক্রি করতে যান ব্যবসায়ীরা।

 

এদিন সকাল ছটা নাগাদে নেওড়া নদী পার হওয়ার সময় ওই মালবোঝাই লরিটি প্রবল বেগে ব্রিজের রেলিংয়ে ধাক্কা মারে। কমপক্ষে ফুট কুড়ি অংশ ভেঙে নিয়ে লরিটি পড়ে নদীর জলে। নদীতে খুব বেশি জল ছিল না। ফলে লরিটি সোজা গিয়ে আছড়ে পড়ে নদীর মধ্যে পাথরের ওপরে।

বিশাল উচ্চতা থেকে নদীতে পড়ে দুটুকরো হয়ে যায় মালবোঝাই লরিটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১ জনের। তাঁর নাম গৌরি মাহাতো। বাড়ি মালবাজার মহকুমার ৬ নম্বর ওয়ার্ডে। বিকট আওয়াজ শুনেই ঘটনাস্থলে ছুটে আসেন এসএসবি জওয়ানরা। ব্রিজের পাশেই রয়েছে তাদের ক্যাম্প।

আরও পড়ুন-১০ অক্টোবর থেকে প্রতি মিনিটে কলচার্জ ৬ পয়সা, গ্রাহকদের জন্য টপআপ রিচার্জ আনল Jio   

আহতদের উদ্ধার করে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এখন পর্যন্ত উদ্ধার কাজ চলছে। জাতীয় সড়কে এর ফলে যানযট হয়ে যায়। বেশ কয়েকজনকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে রেফার করা হয়।