গোষ্ঠীদ্বন্দ্বে উত্তাল উলুবেড়িয়ায় জেলা বিজেপি'র কার্যালয়

জেলা নেতৃত্বের উপরে ক্ষোভ ছিল এ অঞ্চলের বিজেপির সাধারণ কর্মীদের।

Updated By: Jun 27, 2021, 08:20 PM IST
গোষ্ঠীদ্বন্দ্বে উত্তাল উলুবেড়িয়ায় জেলা বিজেপি'র কার্যালয়

নিজস্ব প্রতিবেদন: ভোট-পরবর্তী বিজেপি-শিবিরে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম ঘটনা ঘটছে বলে শোনা যাচ্ছে। কখনও গোষ্ঠীদ্বন্দ্ব, কখনও দলবদল।  

উলুবেড়িয়ায় (Uluberia) হাওড়া গ্রামীণ জেলা বিজেপির দলীয় কার্যালয়েও এবার বিপত্তি। আজ, রবিবার ভাঙচুর, নেতাদের হেনস্থা, ক্ষোভ প্রকাশে উত্তাল এই অফিস।

আরও পড়ুন:  অবাক কাণ্ড! উলুবেড়িয়ায় 'নয়া লকডাউন' জারি করলেন স্থানীয়রাই

হাওড়া (Howrah) গ্রামীণ জেলা বিজেপির দলীয় কার্যালয়ে এদিন জেলা সভাপতি ও বিজেপি নেতাদের হেনস্থার অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় উলুবেড়িয়া মনসাতলাত গ্রামীণ কার্যালয়ে।  
বিজেপি কর্মীদের দাবি, ভোট-পরবর্তী হিংসার পরে কর্মীদের পাশে না দাঁড়ানোয় দীর্ঘদিন ধরেই জেলা নেতৃত্বের উপরে ক্ষোভ ছিল এ অঞ্চলের বিজেপির সাধারণ কর্মীদের। 

আজ জেলা অফিসে বিজেপির (Bjp) একটি বৈঠক যোগ দিতে এসেছিলেন  রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠক) অমিতাভ চক্রবর্তী। তাঁর সামনেই ক্ষোভে ফেটে পড়েন বিজেপি কর্মীরা। জেলা সভাপতি-সহ বিজেপি নেতাদের হেনস্থা করা হয়। পাশাপাশি বিজেপির দলীয় কার্যালয়েও ভাঙচুর চালান বিজেপি কর্মীরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: খালের জলে ডুবে মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থী এক কিশোরের