চন্দ্রকোণায় সেচ দফতরের গাড়ির সামনে পড়ল বাইক, ঘটনাস্থলেই মৃত ২, আশঙ্কাজনক ৩

  চারচাকার সঙ্গে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২ জনের, আহত তিন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা রোডের ডুকিতে।

Updated By: Aug 9, 2020, 04:39 PM IST
চন্দ্রকোণায় সেচ দফতরের গাড়ির সামনে পড়ল বাইক, ঘটনাস্থলেই মৃত ২, আশঙ্কাজনক ৩
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  চারচাকার সঙ্গে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২ জনের, আহত তিন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা রোডের ডুকিতে।

বিকেল তিনটা নাগাদ ৬০ নম্বর জাতীয় সড়কে মেদিনীপুরগামী একটি বোলেরো গাড়ির সঙ্গে মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মোটর বাইকের তিন আরোহীর মধ্যে ২ জনের মৃত্যু হয়। অপর একজন গুরুতরভাবে আহত হন। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক।
গাড়িটিও উল্টে যায়। গাড়িতে থাকা দুজনও আহত হন। স্থানীয় বাসিন্দারাই দুর্ঘটনায় আহত ব্যক্তিদের উদ্ধার করেন।  তাঁদের দ্বারিগেরিয়া হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: লগ্ন শুরুর মুখেই পাত্রকে কোমরে দড়ি বেঁধে নিয়ে গেল পুলিস, কাঠগড়ায় পাত্রীর পরিবারও

 দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য মেদিনীপুর বিষ্ণুপুর জাতীয় সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। পুলিস গিয়ে গাড়ি সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘাতক গাড়িটিকে পুলিস আটক করেছে। পুলিস সূত্রে জানা গেছে, গাড়িটি বিষ্ণুপুরের সেচ দফতরের গাড়ি।  

.