Siliguri: টিভির সাউন্ডকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বচসা, এলোপাথাড়ি কোপে আশঙ্কাজনক দুই

ঘটনার তদন্ত শুরু করেছে খড়িবাড়ি থানার পুলিশ

Updated By: Jan 27, 2022, 02:25 PM IST
Siliguri: টিভির সাউন্ডকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বচসা, এলোপাথাড়ি কোপে আশঙ্কাজনক দুই
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: টিভির সাউন্ডকে কমানোকে কেন্দ্র করে দুই প্রতিবেশী পরিবারের মধ্যে ব্যাপক বচসার সৃষ্টি হয়। শিলিগুড়ির খড়িবাড়ি অঞ্চলে, এই দুই প্রতিবেশীর মধ্যে হামেশাই ঝগড়া লেগে থাকত বলে জানা গেছে। কখনও টিভির সাউন্ড কমানোকে কেন্দ্র করে আবার কখনও সারারাত ফোনে কথা বলাকে কেন্দ্র করে প্রায় রোজই সমস্যার সৃষ্টি হয়েছে। বুধবার রাতে দিনবন্ধু বর্মণের বাড়ির টিভির সাউন্ডকে কেন্দ্র করে প্রতিবেশী দিপুল গোস্বামীর পরিবা পরিবারের শুরু হয় বিবাদ।

আরও পড়ুন: Uttarakhand Assembly Polls 2022: রামনগরে প্রার্থী নন হরিশ, কোথা থেকে লড়বেন উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী?

যানা যায় প্রথমে বাকবিতণ্ডা হলেও পরে দিপুল গোস্বামী, মিঠু গোস্বামী ও বিশ্বনাথ গোস্বামী ধারাল অস্ত্র নিয়ে চরাও হয় দিনবন্ধু বর্মণের পরিবারের উপর। দুই পরিবারেই তিন জন করে সদস্য। দিপুল গোস্বামীর পরিবার ধারাল অস্ত্র দিয়ে আঘাত করেন দিনবন্ধু বর্মণ এবং বুদ্ধদেব বর্মণের উপর। পরিবারকে বাঁচাতে গিয়ে অস্ত্রের কোপে আহত হন দিনবন্ধু বর্মণের স্ত্রী নমিতা বর্মণ।

ঘটনার সময় ছুটে আসেন অন্যান্য প্রতিবেশীরা। গুরুতর আহত দিনবন্ধু বর্মণ এবং বুদ্ধদেব বর্মণকে উদ্ধার করে প্রথমে নকশালবাড়ি গ্রামীণ হাসপাতাল ও পরে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। অন্যদিকে নমিতা বর্মণকে নকশালবাড়ি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। দিপুল গোস্বামী, মিঠু গোস্বামী ও বিশ্বনাথ গোস্বামী ঘটনার পর থেকেই পলাতক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে খড়িবাড়ি থানার পুলিশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.