Asansol: ডিজেল চুরির অভিযোগ, ২ যুবককে নগ্ন করে মারধর, ভাইরাল হল ভিডিয়ো

Asansol: এক সপ্তাহ আগেই ডাইনি অপবাদে এক দম্পত্তিকে মারধর করে তাদের সম্পত্তি লিখিয়ে নেওয়ার অভিযোগ উঠেছিল রায়গঞ্জে। গত ১৬ জুলাই ঘটনাটি ঘটেছে কালিয়াগঞ্জের এক গ্রামে

Updated By: Aug 1, 2024, 12:57 PM IST
Asansol: ডিজেল চুরির অভিযোগ, ২ যুবককে নগ্ন করে মারধর, ভাইরাল হল ভিডিয়ো
প্রতীকী ছবি

বাসুদেব চট্টোপাধ্যায়: ডিজেল চোর সন্দেহে ২ যুবককে চরম শাস্তি। নগ্ন করে বেঁধে রাখা হল দুজনকে। সেই ভিডিওভাইরাল হল সোস্যাল মিডিয়ায়। গত ২৭ জুলাই ওই ঘটনা ঘটেছে আসানসোলের জামুরিয়া থানার বিজয়নগর এলাকায়।

আরও পড়ুন-মাত্র ২০০ টাকা চুরির অভিযোগ, ছেলেকে গণপিটুনি থেকে বাঁচাতে গিয়ে মর্মান্তিক পরিণতি বাবার

জানা গিয়েছে গত ২৭ জুলাই বিজয়নগর এলাকায় লরি থেকে ডিজেল চোর সন্দেহে দুইজনকে হাতে ধরে ফেলে স্থানীয়রা। অভিযোগ এরপর ওই দুই যুবককে লরিতে বেঁধে নগ্ন করা হয়। অভিযোগ তাদের মারধরও করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস পৌঁচ্ছে দুইজনকে উদ্ধার করে। ওই দুই যুবকের নগ্ন করা ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হয়। পুলিস জানিয়েছেন এই ঘটনার একটি মামলা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিস।

ওই ভিডিয়োর সত্যাতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। তবে ওই ভিডিয়োটি দেখা গিয়েছে এক যুবককে লরির পেছনে বেঁধে রাখা হয়েছে। তাকে মারধর করা হয়েছে বলেই মনে হচ্ছে। যুবকটি কোনওরকম নিজেকে আড়াল করার চেষ্টা করছে। অন্যদিকে পাশেই বেঁধে রাখা হয়েছে অন্য যুবকটিকে। এদের কয়েকজন কথা বলছে, ডিজেল চুরি করেছে বলেই এদের এই শাস্তি।

এক সপ্তাহ আগেই ডাইনি অপবাদে এক দম্পত্তিকে মারধর করে তাদের সম্পত্তি লিখিয়ে নেওয়ার অভিযোগ উঠেছিল রায়গঞ্জে। গত ১৬ জুলাই ঘটনাটি ঘটেছে কালিয়াগঞ্জের এক গ্রামে। ওই দম্পত্তিকে নগ্ন করে বেধড়ক মারধর করে গ্রামবূাসীদের একাংশ। দুষ্কৃতীদের ভয়ে গ্রামছাড়া স্ত্রী। এনিয়ে তিনি রায়গঞ্জ জেলা আদালতের দ্বারস্থ হয়েছেন। লিখিত অভিযোগে তিনি জানিয়েছেন, এক প্রতিবেশীর নেতৃত্বে গত ১৬ জুলাই মাঝরাতে তাঁদের ডাইনি অপবাদ দিয়ে বাড়ি দখলের চেষ্টা করা হয়। তাঁদের নগ্ন করে খুঁটির সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করা হয়েছে। ঘটনার পর তাঁরা স্থানীয় হাসপাতালে ভর্তি হন। তাঁর স্বামী এখনও হাসপাতালে চিকিৎসাধীন। ওই বধূ আরও জানান, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে তিনি কালিয়াগঞ্জ থানায় ন’জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার পর তিনদিন কেটে গেলেও এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়নি। পুলিসের কাছে লিখিত অভিযোগ জানানোর জন্য অভিযুক্তরা পরিবার সহ তাঁদের খুনের হুমকি দিচ্ছে। প্রাণ বাঁচাতে তিনি শেষ পর্যন্ত দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডিতে বাপের বাড়িতে আশ্রয় নিয়েছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.