জগদ্ধাত্রী পুজোয় ট্রেনে ব্যাপক ভিড়, শেওড়াফুলিতে ট্রেন থেকে পরে মৃত ২ যাত্রী

ট্রেনের গেটে না দাঁড়ানো, ওঠানামার সময় সতর্ক হওয়া, বাদুর ঝোলা হয়ে না যেতে যাত্রীদের উদ্দেশ্যে মাইকিং করা হলেও দুর্ঘটনা এড়ানো গেল না।

Updated By: Nov 4, 2019, 11:48 PM IST
জগদ্ধাত্রী পুজোয় ট্রেনে ব্যাপক ভিড়, শেওড়াফুলিতে ট্রেন থেকে পরে মৃত ২ যাত্রী

নিজস্ব প্রতিবেদন: চন্দননগরে জগদ্ধাত্রী পুজো দেখার জন্য এই ক'দিন হাওড়া-বর্ধমান মেইন লাইন শাখায় ট্রেনে মারাত্মক ভিড় হচ্ছে। যাত্রীদের জন্য বাড়তি ট্রেনও দেওয়া হয়েছে রেলের পক্ষ থেকে। কিন্তু তা স্বত্বেও প্রচন্ড ভিড়ে যাত্রীদের ওঠা নামা করতে সমস্যা হচ্ছে। সোমবার আপ বর্ধমান লোকালেও ব্যাপক ভিড় ছিল। রাত নটা পাঁচ নাগাদ ভিড় ট্রেন থেকে পরে গিয়ে মৃত্যু হলো দুই যাত্রীর!

 

আপ বর্ধমান লোকাল শেওড়াফুলি স্টেশনের চার নম্বর প্লাটফর্ম ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় শেওড়াফুলি বাজার রেল গেটের কাছে থাকা কেবিনের সামনে পরে যায় দুই যাত্রী। ট্রেনে ভিড় থাকায় অনেকেই গেটে দাঁড়িয়ে ছিলেন। ঝুলন্ত অবস্থায় পিঠে থাকা ব্যাগে ধাক্কা লেগে দুই যুবক পড়ে যায় বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। মৃতদের পরিচয় জানার চেষ্টা করছে শেওড়াফুলি জিআরপি। ট্রেনের গেটে না দাঁড়ানো, ওঠানামার সময় সতর্ক হওয়া, বাদুর ঝোলা হয়ে না যেতে যাত্রীদের উদ্দেশ্যে মাইকিং করা হলেও দুর্ঘটনা এড়ানো গেল না।

আরও পড়ুন - গরুর কুঁজে সূর্যের আলো পড়লে সোনা তৈরি হয়, দাবি দিলীপের