Ghutiari Sharif: রাতের অন্ধকারে মাদক পাচারে চেষ্টা! হাতেনাতে পাকড়াও মহিলা-সহ ২

উদ্ধার কয়েক লক্ষ টাকার গাঁজা ও হেরোইন।

Updated By: Jan 19, 2022, 06:39 PM IST
Ghutiari Sharif:  রাতের অন্ধকারে মাদক পাচারে চেষ্টা! হাতেনাতে পাকড়াও মহিলা-সহ ২

নিজস্ব প্রতিবেদন: চালচলন, পোশাক দেখে বোঝার উপায় নেই। মাদক পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন এক মহিলা। গ্রেফতার করা হল তাঁর সঙ্গীকেও। ধৃতদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা এবং ১৫ গ্রাম হেরোইন বাজেয়াপ্ত করল পুলিস। ঘটনাস্থল, দক্ষিণ ২৪ পরগনার ঘুটিয়ারি শরীফ।

পুলিস সূত্রে খবর,  ধৃতেরা হল মুসলিমা মোল্লা ও রমজান লস্কর। ঘুটিয়ারি শরীফ ফাঁড়ি এলাকায় মাদক পাচারের ছক কষেছিল তারা। তখন গভীর রাত। গতকাল, মঙ্গলবার নির্দিষ্ট এলাকায় ঘোরাফেরা করছিল দু'জনে। এদিকে গোপন সূত্রে খবর পেয়ে ততক্ষণে ওই এলাকায় পৌঁছে গিয়েছে পুলিসও। শেষপর্যন্ত মাদক পাচার করার সময়ে হাতেনাতে পাকড়াও করা হয় মুসলিমা ও রমজানকে। তাদের কাছে কয়েক লক্ষ টাকার গাঁজা ও হেরোইন উদ্ধার করেছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Malda: ব্যবসায়ীর বাড়ি থেকে 'নগদ টাকা-গয়না লুঠ' পুলিসের! সাসপেন্ড ASI-সহ ৩

ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিস। কতদিন ধরে মাদক পাচারের সঙ্গে যুক্ত মুসলিমা ও রমজান? এর আগেও কি মাদক পাচার করেছে তারা? এই চক্রের সঙ্গে আরও কারা জড়িত? প্রশ্ন অনেক। পুলিসের আশা, ধৃতদের জেরা করলেই সবকিছু জানা যাবে। এদিন মুসলিমা মোল্লা ও রমজান লস্করকে তোলা হয় আলিপুর আদালতে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.