Jaldapara National Park: গন্ডারের তাড়ায় উল্টে গেল গাড়ি! জলদাপাড়ায় আহত ৪ পর্যটক

জঙ্গল সাফারির সময়ে ঘটল ভয়াবহ দুর্ঘটনা। আহতদের মধ্যে একজন ভর্তি আলিপুরদুয়ার জেলা হাসপাতালে।

Updated By: Feb 25, 2023, 11:16 PM IST
Jaldapara National Park: গন্ডারের তাড়ায় উল্টে গেল গাড়ি! জলদাপাড়ায় আহত ৪ পর্যটক

তপন দেব ও প্রদ্যুৎ দাস: জলদাপাড়া অভয়ারণ্য়ে দুই গন্ডারের লড়াই! জঙ্গল সাফারিতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়লেন একদল পর্যটক। আহত ৪। একজনকে ভর্তি করা হল হাসপাতালে।

কীভাবে ঘটল দুর্ঘটনা? ঘড়িতে তখন তিনটে। এদিন দুপুরে জলদাপাড়ার পশ্চিম রেঞ্জের জঙ্গলে গাড়িতে চেপে ঘুরছিলেন ৬ পর্যটক। হুডখোলা জিপে দাঁড়িয়ে ভিডিয়ো-ও করছিলেন তাঁরা।

আরও পড়ুন: Odisha Accident: জাতীয় সড়কে ট্রাকের ধাক্কা! ওড়িশায় মৃত্যু বাংলার ৭ দিনমজুরের

এদিকে জঙ্গলের ভিতরে তখন লড়াই চলছে দুটি গন্ডারের। এরপর আচমকাই পর্যটকদের গাড়ির দিকে তেড়ে আসে সেই গন্ডার দুটি! তারপর? বিপদ বুঝে দ্রুত পিছনের দিকে যেতে গিয়ে নিয়ন্ত্রণ হারান গাড়ির চালক। গাড়িটি উল্টে যায় রাস্তার পাশে নর্দমায়! আহত হন ৪ জন পর্যটককে। তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় স্থানীয় মাদারহাট স্বাস্থ্যকেন্দ্রে। পরে একজনকে স্থানান্তরিত করা হয় আলিপুরদুয়ার জেলা হাসপাতাসে। মাথায় আঘাত লেগেছে তাঁর।

এদিকে জলপাইগুড়ির মরাঘাট রেঞ্চে চোরাশিকার পাতা ফাঁদে আটকে পড়ল একটি পূর্ণবষস্ক চিতাবাঘ। ঘুমপাড়ানি গুলি চালিয়ে বাঘটিকে উদ্ধার করলেন বনকর্মীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.