Suicide: মোবাইল নিয়ে মা-বাবার বকুনি! বেহালা-গড়বেতায় অভিমানে আত্মঘাতী দুই স্কুল ছাত্রী

জীবনের থেকে দামি মোবাইল!

Updated By: Nov 20, 2021, 05:46 PM IST
Suicide: মোবাইল নিয়ে মা-বাবার বকুনি! বেহালা-গড়বেতায় অভিমানে আত্মঘাতী দুই স্কুল ছাত্রী

নিজস্ব প্রতিবেদন: জীবনের থেকেও দামি মোবাইল! পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় বাবা-মা-র কাছে বকুনি খেয়ে আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। বাদ গেল না কলকাতাও। বেহালায় বাড়ি থেকে উদ্ধার হল একাদশ শ্রেণির ছাত্রী ঝুলন্ত দেহ। এলাকায় শোকের ছায়া। 

জানা গিয়েছে, গড়বেতায় ধোবাবেরিয়া গ্রামের বাসিন্দা বর্ণালী পাল। গড়বেতা হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল সে। সামনের বছরে উচ্চমাধ্যমিক দেওয়ার কথা ছিল তার। কিন্তু পড়াশোনায় তেমন মন ছিল না। বরং সারাক্ষণ মোবাইল নিয়ে ব্যস্ত থাকত বর্ণালী। মেয়ে-কে বকাবকি করেছিলেন বাবা-মা। এরপর বাড়ি থেকে পালিয়ে যায় ওই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। শেষপর্যন্ত অবশ্য তাকে ফিরিয়ে আনে পুলিস। এদিন সকালে বাড়িতে নিজের গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন জ্বালিয়ে দেয় বর্ণালী। তাঁকে উদ্ধার করে যখন হাসপাতালে নিয়ে যান বাড়ির লোকেরা, ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। বর্ণালীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃতদেহটির উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন: Belda: ভালবাসার 'দাম' চেয়ে প্ল্যাকার্ড হাতে ধরনায় বর্ধমানের প্রেমিক

কলকাতায় কেন আত্মহত্যা করল একাদশ শ্রেণির ছাত্রী? কারণ সেই একই। পরিবার সূত্রে খবর, মোবাইলে রীতিমতো আসক্ত হয়ে পড়েছিল পর্ণশ্রীর  সারদা বিদ্যাপীঠ স্কুলের ছাত্রী দীপ্তি পাইক। আসক্তি এতটাই যে, প্রতিদিন  অনেক রাত পর্যন্ত মোবাইল ঘাঁটাঘাঁটি করত সে। এই নিয়ে বাড়িতে অশান্তিও হত। বাবা-মা বকাবকি করতেন। তখন বাড়িতে কেউ ছিল না। গতকাল, শুক্রবার দুপুরে গলা দড়ি দিয়ে আত্মহত্যা করে দীপ্তি। বাড়ি ফেরে মেয়ের ঝুলন্ত দেহ দেখতে পান দীপ্তির মা। চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। হাসপাতালে নিয়ে গেলে একাদশ শ্রেণির ওই ছাত্রীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.