Sitalkuchi: শীতলকুচি সীমান্তে বিক্ষোভ, ২ মহিলাকে মারধরের অভিযোগ উঠল বিএসএফের বিরুদ্ধে

সাদ্দাম হোসেন নামে এক গ্রামবাসীর অভিযোগ, দিনে একবার সীমান্তের(Sitalkuchi Border) গেট খোলা হয়। তার পর আর যাওয়ার কোনও উপায় নেই

Updated By: Jan 15, 2022, 06:02 PM IST
Sitalkuchi: শীতলকুচি সীমান্তে বিক্ষোভ, ২ মহিলাকে মারধরের অভিযোগ উঠল বিএসএফের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: সীমান্ত পেরিয়ে 'জিরো পয়েন্ট'-এ কাজ করতে গিয়ে সীমান্তরক্ষী বাহিনীর হাতে মার খেলেন দুই মহিলা। কোচ বিহারের শীতলকুচির লালবাজারে এমনই অভিযোগ উঠল বিএসএফের বিরুদ্ধে।

সাধারণভাবে আধারকার্ড জমা দিয়ে সীমান্তের গেট পেরিয়ে জিরো পয়েন্টে জমিতে কাজ করতে যান এলাকার মানুষজন। শনিবারও সেভাবেই কাজ গিয়েছিলেন লালবাজারের বেশ কয়েকজন। তবে সীমান্তরক্ষা বহিনীর জওয়ানদের সিফট বদল হয়ে যাওয়ার পর এই ঘটনা ঘটে যায়। 

সীমান্তরক্ষী বাহিনীর(BSF) মারধরে আহত হন রেজিনা বিবি ও মাহিদুন বিবি নামে দুই মহিলা। মহিদুনের অভিযোগ, মাঠে কাজ করার সময় একটি গরু বাংলাদেশ সীমানায় ঢুকে পড়ে। এনিয়ে হইচই শুরু হয়ে যায়। তারপরই তাদের উপরে চড়াও হয় এক জওয়ান। এরপর বিএসএফেরই এক অফিসার তাদের শীতলকুচি ব্লক হাসপাতালে ভর্তি করে। এনিয়ে থানায় অভিযোগ করব। অভিযুক্ত জওয়ানের শাস্তি চাই আমরা।

আরও পড়ুন- রেলের তদন্তের পাশাপাশি এবার লোকো পাইলটের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলার তদন্ত করবে রাজ্য পুলিস   

সাদ্দাম হোসেন নামে এক গ্রামবাসীর অভিযোগ, দিনে একবার সীমান্তের(Sitalkuchi Border) গেট খোলা হয়। তার পর আর যাওয়ার কোনও উপায় নেই। এমনকি মাঠে যারা কাজ করছে তাদের জন্য যে খাবার নিয়ে যাওয়া হবে তারও কোনও উপায় নেই। দিনে একবার খাবার নিয়ে যেতে না দিলে কীভাবে কাজ করব? আর বিনা কারণে মারধর করে বিএসএফ।

ঘটনা নিয়ে বিএসএফের এক জওয়ান বলেন, বিষয়টি আমার জানা নেই। আমার এই ৬ নম্বর গেটের কাছে কিছু হয়নি।  ওদিকে যেখানে গেট রয়েছে সেখানে এসব হয়েছে। প্রসঙ্গত, এনিয়ে বিএসএফের কোনও আধিকারিকের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.