CAB, NRC বিরোধিতায় মিছিলের ডাক, ফেসবুকে খুনের হুমকি উদয়ন গুহকে

নিজের ফেসবুকে মিছিলের ডাক দিয়ে একটি পোস্ট দেন দিনহাটার বিধায়ক উদয়ন গুন। তারপরই সেই ফেসবুক পোস্টে তাঁকে খুনের হুমকি দেন তুষার বিশ্বাস নামে এক ব্যক্তি।

Reported By: কমলিকা সেনগুপ্ত | Edited By: Priyanka Dutta | Updated By: Dec 13, 2019, 02:40 PM IST
CAB,  NRC বিরোধিতায় মিছিলের ডাক, ফেসবুকে খুনের হুমকি উদয়ন গুহকে

নিজস্ব প্রতিবেদন: নাগরিকত্ব সংশোধনী বিলের বিরোধিতায় মশাল মিছিলের ডাক দেওয়ায় খুনের হুমকি উদয়ন গুহকে। বৃহস্পতিবার নিজের ফেসবুকে নাগরিকত্ব সংশোধনী আইনের তীব্র বিরোধিতা করে একটি পোস্ট দেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। তারপরই সেই ফেসবুক পোস্টে তাঁকে খুনের হুমকি দেন তুষার বিশ্বাস নামে এক ব্যক্তি। 

পোস্টে NRC ও CAB-র প্রতিবাদে আগামী সোমবার বিকেল ৫.৩০-এ বিশাল মশাল মিছিল করার কথা লেখেছিলেন উদয়ন গুহ। তাতেই তুষার বিশ্বাস নামের ওই ব্যক্তি তাঁর গলার নলি কেটে খুনের হুমকি দেন। 

আরও পড়ুন: "রাজ্যে NRC, CAB কার্যকর হবে না", গণ-আন্দোলনের ডাক মুখ্যমন্ত্রী

ইতিমধ্যেই গোটা ঘটনা জানিয়ে পুলিসের দ্বারস্থ হয়েছেন বিধায়ক। উদয়ন গুহ জানিয়েছেন "আমাকে গলা কেটে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। অবশ্যই বিজেপির কেউ এ কাজ করেছে তবে মিছিল আমরা করবই। আমি পুলিসকে জানিয়েছি। একটু চিন্তা হয়েছে কারণ আমার অনুগামীরা এই নিয়ে যদি কিছু করে তাহলে মুশকিল।" প্রাথমিক অনুমান দিনহাটারই বাসিন্দা এই তুষার বিশ্বাস নামের ব্যক্তি। যদিও উদয়ন গুহ তাঁকে চেনন না বলেই জানিয়েছেন। 

.