৩০ হাজার টাকার গয়না নিয়ে ঝগড়া, কাকা-কাকিমা মিলে খুন করল ২ বছরের শিশুকে

ছেলের ঘুম না ভাঙায় সন্দেহ হয় তাঁর।

Updated By: Feb 11, 2020, 08:39 PM IST
৩০ হাজার টাকার গয়না নিয়ে ঝগড়া, কাকা-কাকিমা মিলে খুন করল ২ বছরের শিশুকে

নিজস্ব প্রতিবেদন : ৩০ হাজার টাকার সোনার গয়না! আর তাই নিয়ে পরিবারের মধ্যে বচসা! সেইজন্য দু বছরের শিশুপুত্রকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল কাকা ও কাকিমার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের নাজিরপুর গ্রাম পঞ্চায়েতের বেগমগঞ্জ গ্রামে। অভিযুক্ত কাকা ও কাকিমাকে গ্রেফতার করেছে পুলিস।

নিহত শিশুর নাম আদর্শ মণ্ডল। জানা গিয়েছে, এদিন সকালে জমিতে কাজে গিয়েছিলেন আদর্শের মা। তিনি বলেন, স্বামী ভিন রাজ্যে কাজ করেন। তিনিও কাজে গিয়েছিলেন। বাড়িতে তাই একাই ঘুমাচ্ছিল ছেলে। কাজ সেরে বাড়ি ফিরতেই ছেলেকে ঘুম থেকে ডাকেন তিনি। কিন্ত, ছেলের ঘুম না ভাঙায় সন্দেহ হয় তাঁর। এরপরই তিনি লক্ষ্য করেন যে, ছেলের গলায় আঘাতের চিহ্ন।

নিহত শিশুর মায়ের অভিযোগ, শ্বাসরোধ করে খুন করা হয়েছে ছোট্ট আদর্শকে। ৩০ হাজার টাকার সোনার গয়না নিয়ে দেওরের পরিবারের সঙ্গে কয়েকদিন ধরেই তাঁর বচসা চলছিল। সেই আক্রোশেই ছেলে আদর্শকে, দেওর রাজেশ ও জা অর্চনা মণ্ডল মিলে শ্বাসরোধ করে খুন করেছেন। এমনটাই দাবি করেছেন তিনি।

আরও পড়ুন, বয়সে ১১ বছরের ছোট যুবকের সঙ্গে পরকীয়া ২ সন্তানের মার, পরিণতি মর্মান্তিক

আরও পড়ুন, পুলিসের মারে প্রৌঢ়ের মৃত্যু, সিঁথিকাণ্ডে সার্জেন্ট সহ ২ ASI-এর বিরুদ্ধে শুরু বিভাগীয় তদন্ত

এই ঘটনায় সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় মানিকচক থানাতে। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রাজেশ ও অর্চনাকে গ্রেফতার করেছে মানিকচক থানার পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.