মোবাইলে মহিলাদের স্নানের ছবি তোলা নিয়ে অশান্তি, পুলিস গ্রামবাসী খণ্ডযুদ্ধে উত্তপ্ত বাঁকুড়া

যে ঘাটে বালি তোলা হয় তার পাশেই রয়েছে গ্রামের মানুষের স্নানের একমাত্র ঘাট। গ্রামবাসীদের অভিযোগ, শুক্রবার ওই স্নান ঘাটে গ্রামের মহিলারা স্নান করতে গেলে বালি কারবারিরা মহিলাদের স্নানের ছবি তোলার চেষ্টা করে। 

Updated By: May 30, 2020, 10:26 PM IST
মোবাইলে মহিলাদের স্নানের ছবি তোলা নিয়ে অশান্তি, পুলিস গ্রামবাসী খণ্ডযুদ্ধে উত্তপ্ত বাঁকুড়া

নিজস্ব প্রতিবেদন: রণক্ষেত্র বাঁকুড়ার রাইপুরের সিমলি গ্রাম। মোবাইলে গ্রামের মহিলাদের স্নানের ছবি তোলা নিয়ে কাজিয়া। প্রতিবাদে বালি মাফিয়াদের অফিসে ব্যাপক ভাঙচুর চালালো গ্রামবাসীরা। খবর পেয়ে পরিস্থিতি সামলাতে গ্রামে ঢোকে পুলিস। অভিযোগ, এরপরই নির্বিচারে লাঠিচার্জ শুরু হয়। আহত হন কয়েকজন গ্রামবাসী। গ্রামবাসীদের ছোড়া ইটের ঘায়ে জখম হন কয়েকজন পুলিসকর্মীও। লকডাউনের মধ্যেই বাঁকুড়ার রাইপুরের সিমলি গ্রাম লাগোয়া কংসাবতীর ঘাটে নদী থেকে বালি তোলা চলছে।

আরও পড়ুন: মেয়ের সঙ্গে মিলে জামাইকে খুনের অভিযোগ, প্রতিবাদে অবরোধ যশোর রোড

যে ঘাটে বালি তোলা হয় তার পাশেই রয়েছে গ্রামের মানুষের স্নানের একমাত্র ঘাট। গ্রামবাসীদের অভিযোগ, শুক্রবার ওই স্নান ঘাটে গ্রামের মহিলারা স্নান করতে গেলে বালি কারবারিরা মহিলাদের স্নানের ছবি তোলার চেষ্টা করে। রাতে খাতরার এসডিপিও বিবেক বর্মার নেতৃত্বে প্রচুর পুলিস ঘটনাস্থলে যায়। যান স্থানীয় বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু ও রাইপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি রাজকুমার সিং। শেষপর্যন্ত আলোচনা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।

.