#উৎসব: মুঠোফোনেই মণ্ডপের হদিশ, প্রথমবার অ্যাপ প্রকাশ শিলিগুড়ি পুলিসের

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিসের ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন অ্যাপ। 

Updated By: Oct 11, 2021, 10:49 PM IST
#উৎসব: মুঠোফোনেই মণ্ডপের হদিশ, প্রথমবার অ্যাপ প্রকাশ শিলিগুড়ি পুলিসের

নিজস্ব প্রতিবেদন: শিলিগুড়ি শহরে কোথায় ঠাকুর দেখবেন? কোন রাস্তায় যান নিয়ন্ত্রিত? সব তথ্য এখন আপনার হাতের মুঠোয়। বলা ভাল মুঠোফোনে। সোমবার ডিজিটাল পুজো গাইড ম্যাপ প্রকাশ করল শিলিগুড়ি মেট্রোপলিটান পুলিস। ফলে অ্যাপেই পেয়ে যাবেন পুজোর হদিশ।      

তৃতীয়া থেকেই শুরু হয়ে গিয়েছে ঠাকুর দেখা। শিলিগুড়ি শহরেও ছোট-বড় মিলিয়ে পাঁচশোর অধিক পুজো হচ্ছে। দর্শনার্থীরা বেরিয়ে পড়েছেন ঠাকুর দেখতে। তাঁদের সুবিধার্থে পুজো গাইড ম্যাপ প্রকাশ করে শিলিগুড়ি পুলিস। এ বছর প্রথমবার ডিজিটাল পুজো মানচিত্র প্রকাশ করেছে তারা। শিলিগুড়ির পুলিস কমিশনার গৌরব শর্মা বলেন,''শিলিগুড়িবাসীর জন্য প্রতিবছর পুজো গাইড ম্যাপ প্রকাশ করি। ডিজিটাল ম্যাপ করেছি। অ্যান্ড্রয়েড ফোনে অ্যাপ পাবেন। মানুষের সুবিধার জন্য এই অ্যাপ চালু করছি।''

কীভাবে ডাউনলোড করবেন? গৌরব শর্মা জানান, শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিসের ওয়েবসাইটে রয়েছে অ্যাপের লিঙ্ক। সেখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন। এটি খুব সহজেই ব্যবহার করতে পারবেন।  

আরও পড়ুন- #উৎসব : নবান্নে ২৪ ঘণ্টার কন্ট্রোলরুম, বাড়ি থেকেই নজরদারিতে মুখ্যমন্ত্রী

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

           

.