Hooghly: ইন্দিরা আবাস যোজনায় 'কাটমানি'! TMC পঞ্চায়েত সদস্যের 'কীর্তি' ভাইরাল

ভিডিওটির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। 

Updated By: Aug 31, 2021, 10:25 PM IST
Hooghly: ইন্দিরা আবাস যোজনায় 'কাটমানি'! TMC পঞ্চায়েত সদস্যের 'কীর্তি' ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: ফের 'কাটমানি'! তৃণমূলের পঞ্চায়েত সদস্যের টাকা নেওয়ার ভিডিও এবার ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে হুগলির চণ্ডীতলায়। ভিডিওটির সত্যত্য যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। 

জানা গিয়েছে, হুগলির চণ্ডীতলার ২ ব্লকের জনাই গ্রামপঞ্চায়েতের তৃণমূল সদস্য এসমাতারা বেগম। ভাইরাল ভিডিও-তে দেখা যাচ্ছে, একজনের কাছ থেকে টাকা নিচ্ছেন তিনি! সঙ্গে মৌখিক আশ্বাস, 'একটার বেশি দুটো কথা বলবে না। খালি বলবে, সদস্য কাগজ দেখে কাজ করে দিয়েছে'। এই কথাতেই স্পষ্ট, কোনও কাজ করে দেওয়ার জন্য টাকা দিচ্ছেন পঞ্চায়েত সদস্য। কী কাজ? বিজেপি সভাপতি শ্যামল বসুর অভিযোগ, ইন্দিরা আবাস যোজনার টাকা নিচ্ছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য। একই অভিযোগ করেছেন জনাই পঞ্চায়েতের বিরোধী দলনেতা, সিপিএম সদস্য অপূর্ব পালও।

 

আরও পড়ুন: Dinhata: চাকরি দেওয়ার নামে টাকা তোলেন, বোমাও তৈরি করান নিশীথ! চাঞ্চলকর অভিযোগ বিজেপি নেতার

এই ভিডিও-টি নজরে পড়েছে তৃণমূলের হুগলি জেলা সভাপতি স্নেহাশিষ চক্রবর্তীরও। সত্যতা যাচাই করার আশ্বাস দিয়েছেন তিনি। সাফ জানিয়ে দিয়েছন, 'ঘটনাটি সত্য হলে অভিযুক্ত পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে কড়া ব্য়বস্থা নেওয়া হবে। তৃণমূলে এসব চলবে না'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.