গ্রামের মধ্যে মদের দোকান চলবে না, পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে বিক্ষোভ প্রমীলাবাহিনীর

গ্রামের ঝাঁসি বাহিনীর কাছে হার মানতে হল প্রশাসনকে। গ্রামের মাঝে মদের দোকান করা চলবে না। এই দাবিতে ঝাড়গ্রামের শালবনি গ্রাম পঞ্চায়েত অফিসে প্রায় ঘণ্টাতিনেক তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখালেন গ্রামের মহিলারা। অবশেষে পুলিস গিয়ে মুক্ত করেন পঞ্চায়েত কর্মীদের।

Updated By: Nov 18, 2017, 04:25 PM IST
গ্রামের মধ্যে মদের দোকান চলবে না, পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে বিক্ষোভ প্রমীলাবাহিনীর

নিজস্ব প্রতিবেদন : গ্রামের ঝাঁসি বাহিনীর কাছে হার মানতে হল প্রশাসনকে। গ্রামের মধ্যে মদের দোকান খোলা চলবে না। এই দাবিতে ঝাড়গ্রামের শালবনি গ্রাম পঞ্চায়েত অফিসে প্রায় ঘণ্টাতিনেক তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখালেন গ্রামের মহিলারা। অবশেষে পুলিস গিয়ে মুক্ত করেন পঞ্চায়েত কর্মীদের।যদিও তার আগে পুলিসকে কথা দিতে হয়, সেখানে মদের দোকান হবে না। প্রশাসনের প্রতিশ্রুতি পেয়ে তবেই ঘরের পথে পা বাড়ান সোলগেড়িয়া, চন্ডিপুর গ্রামের প্রমিলা বাহিনী।

জাতীয় সড়কের ধারে মদের দোকান বন্ধ। তাই কিছুদূরে গ্রামের মধ্যেই নতুন দোকান তৈরি করছিলেন এক মদ ব্যবসায়ী। আগে থেকেই তার বিরোধিতা করছিলেন গ্রামের মহিলাপা। কিন্তু প্রশাসনকে বার বার জানিয়েও কাজ না হওয়ায় শেষ পর্যন্ত পঞ্চায়েত কার্যালয় অভিযানের সিদ্ধান্ত নেন তাঁরা।  

আরও পড়ুন, মালদায় মা-মেয়েকে মাথা থেঁতলে খুনের চেষ্টা, বেপাত্তা কাকা

তাঁদের বক্তব্য, দোকান যেখানে হচ্ছে তার পাঁচশো মিটারের মধ্যে রয়েছে শিশুদের স্কুল। দুই গ্রামের যোগাযোগের মূল রাস্তায় দোকানটি করা হচ্ছে। এতে নষ্ট হবে এলাকার পরিবেশ। গ্রামের পুরুষরা আরও বেশি আসক্ত হয়ে পড়বেন। 

.