ভোটগ্রহণের আগের সন্ধ্যাতেও পৌঁছয়নি কেন্দ্রীয় বাহিনী, বুথে তালা মেরে পথ অবরোধে বসলেন গ্রামবাসীরা

কেন্দ্রীয় বাহিনী মোতায়েন না হলে হবে না ভোটগ্রহণ। এই দাবিতে সোমবার ভোটগ্রহণের আগের সন্ধ্যায় উত্তেজনা ছড়াল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট লোকসভা কেন্দ্রের বেলাবাড়ি এলাকায়। বুথে তালা মেরে পথ অবরোধে বসেন গ্রামবাসীরা। যার ফলে সন্ধের পরেও ভোটকেন্দ্রে পৌঁছতে পারেননি ভোট কর্মীরা। 

Updated By: Apr 22, 2019, 08:50 PM IST
ভোটগ্রহণের আগের সন্ধ্যাতেও পৌঁছয়নি কেন্দ্রীয় বাহিনী, বুথে তালা মেরে পথ অবরোধে বসলেন গ্রামবাসীরা

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় বাহিনী মোতায়েন না হলে হবে না ভোটগ্রহণ। এই দাবিতে সোমবার ভোটগ্রহণের আগের সন্ধ্যায় উত্তেজনা ছড়াল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট লোকসভা কেন্দ্রের বেলাবাড়ি এলাকায়। বুথে তালা মেরে পথ অবরোধে বসেন গ্রামবাসীরা। যার ফলে সন্ধের পরেও ভোটকেন্দ্রে পৌঁছতে পারেননি ভোট কর্মীরা। 

 

মঙ্গলবার তৃতীয় দফায় বালুরঘাট লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ। সকাল ৭টায় শুরু হবে ভোটদান। তার আগে সোমবার বিকেলের পরেও সেখানে কেন্দ্রীয় বাহিনী না পৌঁছনোয় ক্ষুব্ধ হয়ে ওঠেন গ্রামবাসীরা। বেলাবাড়ির গোপালনগরে ২৯ নম্বর বুথে তালা ঝুলিয়ে দেন তাঁরা। শুরু হয় পথ অবরোধ। সেই অবরোধে আটকে যায় ভোটকর্মীদের গাড়িও। 

১০০ শতাংশ বুথে আধাসেনা দিয়ে ভোটগ্রহণ হবে আসানসোলে, জানালেন কমিশনের পর্যবেক্ষক

অবরোধ তোলার জন্য গ্রামবাসীদের অনুরোধ করেন ভোটকর্মীরা কিন্তু কাজ হয়নি। গ্রামবাসীদের অভিযোগ, গত পঞ্চায়েত নির্বাচনে বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়ে তাঁদের ভোট দিতে দেয়নি দুষ্কৃতীরা। কেন্দ্রীয় বাহিনী মোতায়েন না-হলে এবারও তার পুরনাবৃত্তি হবে। তা রুখতেই কেন্দ্রীয় বাহিনীর দাবিতে অনড় তাঁরা। শেষ খবর পাওয়া পর্যন্ত অবরোধ চলছে।  

.