আত্মহত্যায় প্ররোচনার সন্দেহে নানুরে গৃহবধূকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ

গৃহবধূকে মারধর করে পুলিসের হাতে তুলে দেয় স্থানীয়রা।

Updated By: Oct 19, 2019, 03:45 PM IST
আত্মহত্যায় প্ররোচনার সন্দেহে নানুরে গৃহবধূকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: বিবাহবহির্ভূত সম্পর্কের টানাপোড়েনের জেরে বিষ খেযে আত্মঘাতী হয়েছিলেন এক যুবক। আর সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই এক গৃহবধূকে বিবস্ত্র করে গণপিটুনি দেওয়ার অভিযোগ উঠল গ্রামবাসীদের বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে বীরভূমের নানুরের খুজুটিপাড়া গ্রামে। গৃহবধূকে  মারধর করে পুলিসের হাতে তুলে দেয় স্থানীয়রা। 

গত পরশু বিষ পান করেন খুজুটিপাড়া গ্রামের বাসিন্দা বিজয় নাথ। শনিবার বোলপুর হাসপাতালে তাঁর মৃত্যু হয়। স্থানীয়দের অভিযোগ, গ্রামেরই এক বিবাহিত মহিলা টগরী লাহার সঙ্গে বেশ কিছু দিন ধরেই বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল বিজয়ের। বিজয় নিজেও বিবাহিত। বিজয়ের স্ত্রীয়ের অভিযোগ বেশ কিছুদিন ধরেই তাঁর স্বামীকে টাকাপয়সা, গয়নাগাটি চেয়ে চাপ দিচ্ছিলেন টগরী লাহা। দীর্ঘদিন ধরে সেই চাপ সহ্য করতে না পেরেই আত্মঘাতী হয়েছেন বিজয়, দাবি তাঁর স্ত্রীয়ের। 

আরও পড়ুন: সক্রিয় দরদীরাই এবার সিপিএমের শক্তি, খলনলচে পাল্টাচ্ছে আলিমুদ্দিন

এদিন উন্মত্ত জনতা দল বেঁধে টগরী লাহার উপর চড়াও হয়। তার পর রাস্তায় বিবস্ত্র করে বেধড়ক মারধর করা হয় তাঁকে। তার পরে গ্রামবাসীরা নিজেরাই তাঁকে পুলিসের হাতে তুলে দেয়।

এদিকে প্রকাশ্যে রাস্তায় এভাবে মারধরের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। সোশ্যাল মিডিয়ায় ঘটনার তীব্র নিন্দা করেছেন নেটিজেনরা। 

.