Visva Bharati: উপাচার্যকে ৩ দিন ঘেরাও করে রাখব; দেখি কী করতে পারে, হুঙ্কার অনুব্রত মণ্ডলের

অধ্যাপকদের সঙ্গে কথা বলার পর এদিন অনুব্রত হুঙ্কার দেন, ২ সেপ্টেম্বেরর পর উপাচার্যকে তার বাড়িতেই ৩ দিনের বেশি ঘেরাও করে রাখা হবে

Updated By: Aug 25, 2021, 03:55 PM IST
Visva Bharati: উপাচার্যকে ৩ দিন ঘেরাও করে রাখব; দেখি কী করতে পারে, হুঙ্কার অনুব্রত মণ্ডলের

নিজস্ব প্রতিবেদন: অনেক দিন থেকেই বিশ্বভারতীয় উপাচার্যকে 'পাগল' বলছিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। এবার তাঁকে ঘেরাও করে সবক শেখানোর কথা ঘোষণা করলেন অনুব্রত।

বিশ্বভারতীয় উপাচার্ষ বিদ্যুত্ চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক ক্ষোভ নিয়ে আজ অনুব্রত মণ্ডলের সঙ্গে সাক্ষাত করেন অধ্যাপক ও ছাত্ররা। তাঁর বাড়িতে আজ দেখা করতে যায় অধ্যাপক সংঘঠন VBUFA। এদিন অধ্যাপকরা অনুব্রতকে জানান, উপাচার্য ছাত্র ও অধ্যাপকদের সাসপেন্ড করছেন। এর বিরুদ্ধে তাঁরা আন্দোলনে নামবেন।

আরও পড়ুপন- Covid 19: সম্ভবত অতিমারির শেষ পর্যায়ে ভারত, ২০২২-র মধ্যেই স্বাভাবিক জীবন, জানাল WHO

অধ্যাপকদের এদিন পূর্ণ সমর্থনের আশ্বাস দেন অনুব্রত। সূত্রের খবর, ১ সেপ্টেম্বর বীরভূমে আসতে পারেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। তাই ২ সেপ্টেম্বর থেকে আন্দোলেন শুরু করা হবে।

অধ্যাপক সংগঠন VBUFA সদস্যরা জানান, বিশ্বভারতীর উপাচার্যের এই স্বৈরাচারী মনোভাবের বিরুদ্ধে তারা সমস্ত রাজনৈতিক দলেরই দ্বারস্থ হচ্ছেন। বিশ্বভারতীর উপাচার্যের বিরুদ্ধে তারা তীব্র আন্দোলন গড়ে তোলার চেষ্টা করছেন। এদিন VBUFA সদস্যদের সঙ্গে ছাত্রদেরও একজন প্রতিনিধি ছিলেন।

আরও পড়ুন-Taliban: তালিবান ভালো! 'আফগান মেয়েদের জুতোয় পা গলান',  তমালকে কটাক্ষ তসলিমার 

অধ্যাপকদের সঙ্গে কথা বলার পর এদিন অনুব্রত হুঙ্কার দেন, ২ সেপ্টেম্বেরর পর উপাচার্যকে তার বাড়িতেই ৩ দিনের বেশি ঘেরাও করে রাখা হবে। আমরা তৃণমূল কংগ্রেস একে পূর্ণ সমর্থন করব। পাগল ভিসির পাগলামো ছাড়াতে হবে। একনাগাড়ে ৩ দিন তাকে ঘেরাও করে রাখা হবে। দেখি কী করতে পারে। পারলে আটকাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.