Malbazar: রাতভর বৃষ্টিতে জলমগ্ন এলাকা, রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ ক্ষিপ্ত জনতার...

Heavy Rain in Malbazar: রবিবার সকাল থেকে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। বৃষ্টির মধ্যেই রাস্তার দুধারে দাঁড়িয়ে যায় প্রচুর গাড়ি। রাস্তা অবরোধে সামিল হন গ্রামের মহিলারাও। এলাকাবাসীর দাবি, প্রায় প্রতিটি বাড়িতে হাঁটু কিংবা কোমরসমান জল জমে রয়েছে!

Updated By: Aug 13, 2023, 06:08 PM IST
Malbazar: রাতভর বৃষ্টিতে জলমগ্ন এলাকা, রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ ক্ষিপ্ত জনতার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাত থেকেই এক নাগাড়ে বৃষ্টি মালবাজার মহকুমা জুড়ে। তাতেই জলমগ্ন ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ ওদলাবাড়ির চাকামিস্ত্রি পাড়া-সহ বিভিন্ন এলাকা। জলমগ্ন হয় দক্ষিণ বিধানপল্লী এলাকাও। 

আরও পড়ুন: Purulia: অযোধ্যা পাহাড়ের রাস্তা এই বর্ষায় কি বন্ধ হয়ে গেল? বাঘমুন্ডির পথে ধসল পাহাড়...

নিকাশি ব্যবস্থা ঠিকঠাক না থাকার কারণেই বিভিন্ন এলাকা জলমগ্ন হয় রাত থেকে। দক্ষিণ ওদলাবাড়ির চাকামিস্ত্রি পাড়ার বাসিন্দারা ক্ষিপ্ত হয়ে আজ, রবিবার সকাল থেকে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। বৃষ্টির মধ্যেই রাস্তার দুধারে দাঁড়িয়ে যায় প্রচুর গাড়ি। রাস্তা অবরোধে সামিল হন গ্রামের মহিলারাও। এলাকাবাসীর দাবি, প্রায় প্রতিটি বাড়িতে হাঁটু কিংবা কোমরসমান জল জমে রয়েছে! 

এলাকার বাসিন্দা মিলন মাঝি, হামিদুল ইসলামদের বক্তব্য, বিগত পাঁচ বছরে গ্রাম পঞ্চায়েতের তরফে এলাকায় কোনও কাজই হয়নি। গ্রামে নেই কোনও নালা-নর্দমার ব্যবস্থা। সেই কারণে বৃষ্টির জল বাড়ি-বাড়ি আটকে রয়েছে। বেশ কিছু বাড়িতে জল ঢুকে বহু জিনিসপত্র নষ্ট হয়ে গিয়েছে। রান্নাবান্না বন্ধ। তাই ক্ষিপ্ত মানুষ দক্ষিণ ওদলাবাড়ি এলাকায় জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন। যতক্ষণ পর্যন্ত নিকাশি ব্যবস্থার কোনও সুরাহা না হচ্ছে, ততক্ষণ তাঁরা এই ধরনের অবরোধ চলতে থাকবে বলে জানান। 

আরও পড়ুন: এখানে রাস্তায় হাঁটতে-হাঁটতে বুনো শুয়োর বা হাতির সঙ্গে দেখা হয়ে যাওয়াটাই রীতি...

তবে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে মালবাজার থানার পুলিস। অবরোধকারীদের সঙ্গে কথা বলেছেন পুলিস আধিকারিকেরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.