WB assembly election 2021: নন্দীগ্রামে Mamata, শেষবেলায় প্রচারে আসছেন Shah-ও

নন্দীগ্রামে ভোট হবে দ্বিতীয় দফায়।

Reported By: | Updated By: Mar 27, 2021, 06:30 PM IST
WB assembly election 2021: নন্দীগ্রামে Mamata, শেষবেলায় প্রচারে আসছেন Shah-ও

নিজস্ব প্রতিবেদন: প্রথম দফায় ৫ জেলার ৩০টি আসনে ভোটগ্রহণ প্রায় শেষের পথে। দ্বিতীয় দফায় ভোট হবে নন্দীগ্রামে (Nandigram)। তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) যখন ৫ দিন এলাকায় থেকে 'ভোট করে' ফেরার কথা ঘোষণা করেছেন, তখন শেষবেলায় প্রচার করতে আসছেন অমিত শাহ (Amit Shah)। ৩০ মার্চ তিনি নন্দীগ্রামে আসতে পারেন বলে খবর বিজেপি সূত্রে। 

একুশের ভোটে (WB assembly election 2021) নজরে নন্দীগ্রাম। তৃণমূল নেত্রী নিজেই সেখানে প্রার্থী। গেরুয়াশিবিরে যোগ দেওয়ার পর ফের নিজের পুরানো কেন্দ্র থেকে লড়ছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। মমতাকে এবার 'আধ লাখ' ভোটে হারানোর চ্যালেঞ্জ নিয়েছেন তিনি। গতকাল পশ্চিম মেদিনীপুরের দাসপুরে নির্বাচনী জনসভায় মমতা বলেন, 'আমি বারবার বলেছি, ওরা বহিরাগত গুন্ডাদের এনে ভোট করাবে। কাল তা প্রমাণ হয়ে গিয়েছে। সকালে আমার কাছে খবর এল,  কাঁথি বাসস্ট্যান্ড থেকে রাত এগারোটায় ৩০ জন উত্তরপ্রদেশের গুন্ডা হাতেনাতে অস্ত্র সহ ধরা পড়েছে। কাঁথিতে গুন্ডা ঢুকিয়েছে, নন্দীগ্রামে ঢুকিয়েছে'। তৃণমূলনেত্রী কথায়, '২৮ মার্চ থেকে ৫ দিন নন্দীগ্রামে থাকব। সব দিকে লক্ষ্য রাখব। ভোট করে তারপর যাব'।

আরও পড়ুন: WB assembly election 2021: আপাতত সাগরদিঘি এবং জলঙ্গি থেকে প্রতিদ্বন্দ্বিতার কথা ঘোষণা মিম প্রধানের

চুপ করে বসে নেই বিজেপিও। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নিজে প্রার্থী হওয়ায় নন্দীগ্রামে 'প্রেস্টিজ ফাইট' গেরুয়াশিবিরের। এর আগে যখন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন, তখন শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) পাশে দেখা গিয়েছিল দুই কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani) ও ধর্মেন্দ্র প্রধান (Dharmendra Pradhan)। এমনকী, নন্দীগ্রামে সভা করে গিয়েছেন যোগী আদিত্যনাথও (Yogi Adityanath)। এবার শুভেন্দুর সমর্থনে রোড শো করতে আসছেন অমিত শাহ। বিজেপি সূত্রে খবর তেমনই।

.