'৫০ হাজারে হারাব', লাভপুর চ্যালেঞ্জ ঘিরে তুঙ্গে Manirul বনাম Anubrata

"আমি সই করিনি বলে আমার কাছে প্রশাসনের এক আধিকারিক সই করাতে গিয়েছিলেন। এমনকি এক পুলিস আধিকারিকও আমাকে ভাগের টাকা নিয়ে জিজ্ঞাসা করেছিলেন। বীরভূম জেলায় সব কাজের জন্য কাটমানি দিতে হয়।"

Updated By: Mar 2, 2021, 09:13 PM IST
'৫০ হাজারে হারাব', লাভপুর চ্যালেঞ্জ ঘিরে তুঙ্গে Manirul বনাম Anubrata
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিজেপিতে (BJP) যোগদানের প্রায় ২ বছর পর বীরভূমের বুকে পা রাখলেন মনিরুল ইসলাম (Manirul Islam)। অনুব্রত মন্ডলের (Anubrata Mondal) একসময়ের কাছের নেতা মনিরুল ইসলাম অনুব্রতর গড় বোলপুরে বসেই হুঙ্কার দিলেন, লাভপুর (Labpur) বিধানসভায় ৫০ হাজার ভোটে  (WB Assembly Election 2021) তৃণমূলকে (TMC) হারাবেন বলে। একইসঙ্গে পাথরচাপুরি ও তারাপীঠ প্রসঙ্গে একাধিক দুর্নীতির অভিযোগও তুললেন তিনি। 

আজ বোলপুরে বিজেপির (BJP) দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করেন মনিরুল ইসলাম (Manirul Islam)। তিনি তোপ দাগেন, "পাথরচাপুরি ও তারাপীঠের উন্নয়নের কাজে কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছে। সই করিনি বলে আমাকে বোমা মারা হয়েছিল। আমি সই করিনি বলে আমার কাছে প্রশাসনের এক আধিকারিক সই করাতে গিয়েছিলেন। এমনকি এক পুলিস আধিকারিকও আমাকে ভাগের টাকা নিয়ে জিজ্ঞাসা করেছিলেন। বীরভূম জেলায় সব কাজের জন্য কাটমানি দিতে হয়। কোটি কোটি টাকা কাটমানি কোথায় যায়, সবাই জানে। আমি দল ছাড়ার পর আমার নামে একাধিক মামলা দেওয়া হয়েছে। এমনকি মিথ্যা খুনের মামলাতেও ফাঁসানো হয়েছে।"  

আরও পড়ুন, 'নেড়ি কুকুরের ল্যাজের মত...', Anubrata-কে আক্রমণ Sovan-এর

এরপরই মনিরুল ইসলাম (Manirul Islam) হুঙ্কার দেন, "লাভপুরের (Labpur) মন্দির, মসজিদ সমস্ত কাজ আমি করেছি। আর লাভপুরের আরেক প্রার্থী কোটি কোটি টাকা খরচ করছে। কিন্তু টাকা দিয়ে এবার আর ভোট করা যাবে না। আমি লাভপুরে ৫০ হাজার ভোটে হারাব তৃণমূল (TMC) প্রার্থীকে।" যদিও তিনি বা তাঁর ছেলে আসিফ ইসলাম বিজেপির (BJP) হয়ে লাভপুরে প্রার্থী হবেন কিনা, তা স্পষ্ট করেনি মনিরুল ইসলাম। শুধু বলেন, "আমার নামে মামলা থাকার কারণে আমি লাভপুর যেতে পারব না। তবে মামলা শেষ হলেই আমি লাভপুর যাব।"

আরও পড়ুন, রেলশহর পুনরুদ্ধারে নামছেন 'জায়ান্ট কিলার' Dilip Ghosh? 

পাশাপাশি, দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করলেও, বিজেপি (BJP) বীরভূম জেলা নেতৃত্বের কোনও নেতাকেই আজ দেখা যায়নি সেখানে। ফলে, মনিরুল ইসলামকে (Manirul Islam) কেন্দ্র করে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ছবিটা আরও একবার সামনে চলে এল বলে মনে করছে ওয়াকিবহল মহল। অন্যদিকে, মনিরুল ইসলামের দাবির পরিপ্রেক্ষিতে তৃণমূলের (TMC) বীরভূম জেলা সভপতি অনুব্রত মন্ডল (Anubrata Mondal) পাল্টা বলেন, "প্রথমবার ওকে ৫ হাজার ভোটে জিতিয়েছিলাম। পরেরবার জিতিয়েছিলাম ২৫ হাজার ভোটে। ৫০ হাজার ভোটে আমাকে হারাবে? চ্যালেঞ্জ করলাম। লাভপুরে আমরাই জিতব।" আরও বলেন, "যিনি দুর্নীতি করছেন, তাঁকেই জিজ্ঞাসা করুন। লাবপুরে গিয়ে সাধারণ মানুষকে জিজ্ঞাসা করুন। তাঁরাই বলে দেবেন।"

আরও পড়ুন, ঘোষণার আগেই দেখে নিন বামেদের কে কোথায় প্রার্থী হতে চলেছেন

.