WB assembly election 2021 : BJP কর্মীর 'রহস্যমৃত্যু', দাবি-পাল্টা দাবিতে উত্তেজনা দুবরাজপুরে, পুলিসকে ঘিরে বিক্ষোভ

তৃণমূলের দাবি, নিহতকে বিজেপির লোকেরাই মেরেছে। এমনই দাবি করেছেন মৃতের স্ত্রী।

Updated By: Apr 6, 2021, 01:50 PM IST
WB assembly election 2021 : BJP কর্মীর 'রহস্যমৃত্যু', দাবি-পাল্টা দাবিতে উত্তেজনা দুবরাজপুরে, পুলিসকে ঘিরে বিক্ষোভ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিজেপির কর্মীর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল বীরভূমের দুবরাজপুরের লোবা গ্রাম পঞ্চায়েতের ফকিরবেরা গ্রামে। মৃতের নাম পতিহার ডোম। বয়স ৩৭ বছর। পাতিহারকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি ও তাঁর পরিবারের লোকেরা।  

মঙ্গলবার ভোর রাতে গ্রামের পুকুর পাড় থেকে পাতিহার ডোমের দেহ উদ্ধার হয়। মৃতদেহের মুখে কোনও ভারী কিছু দিয়ে আঘাত করার দাগ রয়েছে। পরিবারের তরফে জানা গিয়েছে,  গতকাল রাতে বাড়িতেই ছিল পাতিহার। সেইসময় কেউ তাঁকে ফোন করে ডাকে। ফোন পেয়েই তারপর বাড়ি থেকে বাড়িয়ে যান পাতিহার। এরপর রাতভর আর বাড়ি ফেরেননি। আজ সকালে গ্রামের পুকুর পাড়ে তাঁর নিথর দেহ প্রথম দেখতে পান গ্রামবাসীরা।

এই ঘটনায় বিজেপি দাবি করেছে যে, নিহত পতিহার ডোম সক্রিয় বিজেপি কর্মী ছিলেন। আর সেই কারণেই তাঁকে খুন করা হয়েছে। খুনের ঘটনায় আজ সকাল থেকেই উত্তেজনা ছড়িয়েছে দুবরাজপুরে। দেহ তুলে নিয়ে যাওয়ার দুবরাজপুর থানার পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দা ও বিজেপি কর্মীরা। এমনকি, যে অ্যাম্বুলেন্সে করে দেহ নিয়ে যাওয়া হচ্ছিল, তাতেও ভাঙচুর চালায় উত্তেজিত জনতা।  

অন্যদিকে, খুনের ঘটনায় সঠিক তদন্ত চেয়ে দুবরাজপুরের তরুলিয়া মোড়ে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছে তৃণমূল কংগ্রেসও। তাঁদের দাবি, নিহতকে বিজেপির লোকেরাই মেরেছে। এমনই দাবি করেছেন মৃতের স্ত্রী। তাই ঘটনার সঠিক তদন্ত করা হোক। তৃণমূলের ঘাড়ে মিথ্যে দোষ চাপানোর চেষ্টা চলছে বলেও পাল্টা অভিযোগ করেছে শাসকদল। 

আরও পড়ুন, 'সকাল থেকে ১০০টা FIR করেছি,' নাজবুল-সুজাতার উপর হামলা, কমিশনকে কড়া তোপ মমতার

.