WB assembly election 2021 : 'সকাল থেকে ১০০টা FIR করেছি,' নাজবুল-সুজাতার উপর হামলা, কমিশনকে কড়া তোপ মমতার

প্রার্থী মুন্সি নাজবুল করিম ও সুজাতা মন্ডল খাঁ এবং তাঁদের এজেন্টদের আক্রান্ত হওয়ার ঘটনায় কী পদক্ষেপ নেওয়া হয়েছে, তার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

Updated By: Apr 6, 2021, 01:23 PM IST
WB assembly election 2021 : 'সকাল থেকে ১০০টা FIR করেছি,' নাজবুল-সুজাতার উপর হামলা, কমিশনকে কড়া তোপ মমতার

নিজস্ব প্রতিবেদন : "খানাকুলে, আরামবাগে প্রার্থীর উপর হামলা হয়েছে। ক্ষমতার অপব্যবহার করছে কেন্দ্রীয় বাহিনী। সকাল থেকে আমি ১০০টা এফআইআর করে ফেলেছি। আপনারাও কোথাও কোনও অভিযোগ পেলে ওই জায়গার কম্যান্ড্যান্টের বিরুদ্ধে এফআইআর করুন।" আলিপুরদুয়ারের কালচিনির সভা থেকে তৃতীয় দফার ভোটগ্রহণ নিয়ে কমিশনকে কড়া আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

প্রসঙ্গত, এদিন খানাকুলে তৃণমূল প্রার্থী মুন্সি নাজবুল করিম এবং তাঁর এজেন্টকে মারধরের অভিযোগ উঠেছে। অভিযোগের কাঠগড়ায় বিজেপি। অভিযোগের পরিপ্রেক্ষিতে যথোপযুক্ত ব্যবস্থা নিয়ে জেলা প্রশাসনকে রিপোর্ট জমা দিতে নির্দেশ দিয়েছে কমিশন। অন্যদিকে, আরান্ডি-১ গ্রাম পঞ্চায়েতের মহল্লাপাড়ায় ২৬৩ নম্বর বুথে আরামবাগ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল খাঁ ও তাঁর এজেন্টও আক্রান্ত হয়েছেন বল অভিযোগ। মেরে সুজাতা মন্ডল খাঁয়ের পোলিং এজেন্টের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। এই ঘটনায় ইতিমধ্যেই কী পদক্ষেপ নেওয়া হয়েছে, তার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

কালচিনির সভায় মমতা তোপ দাগেন, আইন-শৃঙ্খলা, পুলিস প্রশাসন এখন সবটাই কমিশন নিয়ে নিয়েছে। কমিশন যদি এত ভালো হয়, তিন দফার ভোটে এখনও পর্যন্ত ৭-৮টা খুন কেন হল? প্রশ্ন তুলেছেন তিনি। পাশাপাশি, তোপ দাগেন, 'গুলি-বন্দুকের ভোট' হচ্ছে। একইসঙ্গে, দরকারে স্থানীয় ক্লাবগুলোকে ব্যবস্থা নেওয়ার কথাও বলেন তিনি। বলেন, "তৃণমূল ঢুকবে না, শুধু বিজেপি ঢুকবে? এলাকার ক্লাবগুলোকে বলব, ভয় না পেয়ে ব্যবস্থা নিতে।"

আরও পড়ুন, West Bengal 3rd Phase Election 2021: গোঘাটে ভোটারদের মারধরের অভিযোগ, বাহিনীর 'অপব্যবহারে' ক্ষুব্ধ Mamata