WB Assembly Election 2021: বাহিনীর উপরে হামলা হলে ফের গুলি চলবে, নিষেধাজ্ঞা উঠতেই ফের বেফাঁস Rahul Sinha

আজ তাঁর নির্বাচনী কেন্দ্র হাবরায় রাহুলের দাবি, বিবেক দুবে পরিস্কার বলে দিয়েছেন, কেন্দ্রীয় বাহিনীর উপরে হামলা হলে আবার কেন্দ্রীয় বাহিনী গুলি চালাবে।

Updated By: Apr 15, 2021, 06:11 PM IST
WB Assembly Election 2021: বাহিনীর উপরে হামলা হলে ফের গুলি চলবে, নিষেধাজ্ঞা উঠতেই ফের বেফাঁস Rahul Sinha

নিজস্ব প্রতিবেদন: শীতলকুচি গুলিকাণ্ডে বেফাঁস মন্তব্য করায় বিজেপি নেতা রাহুল সিনহার প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছিল নির্বাচন কমিশন। সেই নিষেধাজ্ঞা উঠতেই ফের গুলি চালনা নিয়ে সরব রাহুল সিনহা।

আরও পড়ুন-ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় নববর্ষের স্মৃতি ভীষণ উজ্জ্বল: Rafiath Rashid Mithila

বৃহস্পতিবার হাবরায় রাহুল সিনহা(Rahul Sinha) বলেন, কেন্দ্রীয় বাহিনীর উপরে হামলা হলে গুলি চলবে। কে মরল, কে বাঁচল তা দেখার দরকার নেই। পুলিস পর্যবেক্ষক বিবেক দুবেও একই কথা বলেছেন।

প্রসঙ্গত, শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনী গুলি চালনার পর রাহুল সিনহা মন্তব্য করেন, ৪ জন কেন ৮ জনকে কেন্দ্রীয় বাহিনী গুলি চালিয়ে মারল না তার জন্য শোকজ করা করা উচিত বাহিনীকে। 

আজ তাঁর নির্বাচনী কেন্দ্র হাবরায় রাহুলের দাবি, বিবেক দুবে পরিস্কার বলে দিয়েছেন, কেন্দ্রীয় বাহিনীর উপরে হামলা হলে আবার কেন্দ্রীয় বাহিনী গুলি চালাবে। অর্থাত্ আমি যে কথা বলেছি, নির্বাচন কমিশনের প্রতিনিধিও একই কথা বলেছেন। আমি আবার বলছি, কেন্দ্রীয় বাহিনীর উপরে হামলা হলে, মানুষকে ভোট দিতে বাধা দিলে কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানো উচিত। তাতে কে মরল, কে বাঁচল দেখার দরকার নেই। মূল কথা ভোট শান্তিপূর্ণ হওয়া প্রয়োজন।

আরও পড়ুন- মমতা ব্যানার্জিই জিতবেন, কনফিডেন্ট Nachiketa, পথে প্রচারে গানে গানে দিচ্ছেন বার্তা

রাহুলের মন্তব্য নিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ(Kunal Ghosh) বলেন, রাহুল সিনহা ফাঁস মন্তব্য করুন আর বেফাঁস মন্তব্য করুন, লোকসভা ও বিধানসভা মোট ৯ বার হেরেছেন রাহুল সিনহা। ঘুরে ঘুরে হেরে ক্লান্ত রাহুল সিনহা এখন দৃষ্টি আকর্ষণের জন্য এসব কথা বলছেন। রাহুল সিনহা কী বললেন, কী না বললেন তাতে মানুষের কিছু যা আসে না। একমাত্র বিজেপি মুখোশ খুলে যাওয়ার জন্য এই ধরনের মন্তব্য প্রয়োজন। মানুষ ভোটের বাক্সে এর জবাব দিয়ে দেবেন।     

.