WB assembly election 2021: Mithun-র প্ররোচনায় 'হামলা,' BJP-TMC সংঘর্ষে ফের উত্তপ্ত কেশপুর

পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় নামল RAF।

Updated By: Mar 28, 2021, 09:46 PM IST
WB assembly election 2021: Mithun-র প্ররোচনায় 'হামলা,' BJP-TMC সংঘর্ষে ফের উত্তপ্ত কেশপুর

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয় দফায় ভোটে আগে ফের উত্তপ্ত কেশপুর।  মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) রোড-শো থেকে ফেরার পথে তৃণমূল সমর্থকদের  সঙ্গে সংঘর্ষে জড়ালেন বিজেপি সমর্থকরা। একে অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে দু'পক্ষ। ভাঙচুর চলল দুটি দোকানেও। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় নামল RAF।

দোলের সকালে বিজেপির হয়ে ভোটপ্রচারে মহাগুরু। এদিন বাঁকুড়ার ইন্দাস ও পশ্চিম মেদিনীপুরের ডেবরায় রোড শো করেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বাদ যায়নি কেশপুরও। স্থানীয় দোগাছিয়া থেকে কেশপুর বাজার পর্যন্ত গেরুয়াশিবিরের প্রার্থী প্রীতিশ রঞ্জন কোঙারের সমর্থনে হুড খোলা জিপে চেপে রোড শো করেন তিনি। দলের কর্মী-সমর্থকরা তো ছিলেনই, মিঠুনকে দেখার জন্য রাস্তার দু'ধারে ভিড় করেছিলেন বহু সাধারণ মানুষও।

আরও পড়ুন: মীনাক্ষী মুখোপাধ্যায়কে হেনস্থার অভিযোগ, Nandigram থানায় তুমুল বিক্ষোভ CPM-এর

বিজেপির অভিযোগ, ওই রোড-শো দলের কর্মী-সমর্থকদের একটি গাড়িতে হামলা চালিয়েছে তৃণমূল। এরপর বিজেপি কর্মীরা গাড়ি থেকে পাল্টা হামলা চালাতে গেলে, দু'পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস, নামানো হয় RAF।  শেষপর্যন্ত পুলিসি প্রহরায় বিজেপি সমর্থকদের গাড়িগুলিতে এলাকায়  থেকে বের করে দেওয়া হয়।  এদিকে এই ঘটনার দায় মিঠুন চক্রবর্তীর ঘাড়েই চাপিয়েছে তৃণমূল। তাদের দাবি, মিঠুনের উস্কানিতে দলের কর্মীদের উপর হামলা হয়েছে। বিজেপির আবার পাল্টা দাবি, কেশপুরে রোড-শো জনপ্লাবন দেখে ভয় পেয়েছে তৃণমূস। তাই অশান্তি সৃষ্টি করার জন্য পরিকল্পনামাফিক হামলা চালানো হয়েছে।

.