WB assembly election 2021: 'ওঁর তো জেলে থাকার কথা', Modi-র 'বিকাশ ডাউন' তোপের পাল্টা Surjya Kanta

বিজেপি যোগের অভিযোগে কটাক্ষ মুখ্যমন্ত্রীকেও।

Updated By: Mar 20, 2021, 07:04 PM IST
WB assembly election 2021: 'ওঁর তো জেলে থাকার কথা', Modi-র 'বিকাশ ডাউন' তোপের পাল্টা Surjya Kanta

নিজস্ব প্রতিবেদন: 'পাড়ায় গুন্ডা থাকে, বাংলার গুন্ডা হচ্ছে তৃণমূল সরকার। আর উনি সারা ভারত জুড়ে মস্তানি করছেন'। পশ্চিম মেদিনীপুরের ডেবরায় ভোটের প্রচারে গিয়ে একযোগে মমতা (Mamata Banerjee) ও মোদীকে (PM Modi) নিশানা করলেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র (Surjya Kanta Mishra)। বললেন, 'বড় ডাকাত, আর বাংলায় যাঁরা গুন্ডামি করছে, তারা এক নয়, তবে একই পরিবারের। আর সেটা হল সঙ্ঘ পরিবার। যার হেড কোয়ার্টার নাগপুরে'।

একদিকে নরেন্দ্র মোদী (PM Modi), আর অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণমূল ও বিজেপির দুই শীর্ষনেতার বাকযুদ্ধে জমজমাট ভোটের প্রচার। পশ্চিম মেদিনীপুরের ডেবরায় দলের প্রার্থী সমর্থনে এদিন জনসভা করলেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র (Surjya Kanta Mishra)। সেই জনসভা থেকে একই আসনে বসিয়ে মোদী ও মমতাকে আক্রমণ শানালেন তিনি। বললেন, 'গান্ধী হত্যাকারী নাথুরাম গডসে-র বংশধরদের আমাদের মুখ্যমন্ত্রী দেশপ্রেমিক বলে সার্টিফিকেট দিয়েছিলেন। মুখ্যমন্ত্রীকে ওরা মা দুর্গা বলেছিল। এখন নাড্ডা এসে যদি গাড্ডায় পড়েন, তাহলে বুঝবেন মা দুর্গার জন্য গাড্ডায় পড়েছেন'। সূর্যকান্ত মিশ্রের প্রশ্ন, 'মুখ্যমন্ত্রী এখন এত লাফাচ্ছেন কেন? দেশপ্রমিকদের তো আপনিই ডেকে এনেছিলেন কমিউনিস্টদের হাত থেকে বাংলার উদ্ধার করার জন্য'।

আরও পড়ুন: West Bengal Election 2021: বাড়ি বয়ে Sisir-কে 'শাহি সভা'য় নেমন্তন্ন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী Mansukh-র

এদিন খড়গপুরে জনসভায় উন্নয়নের প্রশ্নে রাজ্যের তৃণমূল সরকারকে কার্যত তুলোধোনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। গতকাল হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম বিভ্রাটের প্রসঙ্গ তুলে তিনি বলেন, 'বাংলায় তো বিকাশই ডাউন হয়ে গিয়েছে'। কী বলবেন? সূর্যকান্ত মিশ্রের জবাব,' স্বাধীনতার পর যা হয়েছিল, তার প্রত্যেকটা ধ্বংস করেছেন। প্রতিরক্ষা, ব্য়াঙ্ক, বিমার মতো রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা বিক্রি করেছেন। ও একটা লোক! ওর তো জেলে থাকা কথা। প্রধানমন্ত্রী হয়ে ঘুরে বেড়াচ্ছে, হোম মিনিস্টার ঘুরে বেড়াচ্ছে। সবাই জানে, গুজরাত দাঙ্গার জন্য কারা দায়ী'।