WB Assembly Election: আজই BJPর পূর্ণাঙ্গ তালিকা প্রকাশের সম্ভাবনা, 'প্রার্থী হচ্ছি না' জানালেন Dilip

পাশাপাশি বিজেপির প্রার্থী নিয়ে দলে যে সমস্ত ক্ষোভ-বিক্ষোভ রয়েছে তা দ্রুত মিটে যাবে বলেই জানান তারা। নির্বাচন প্রস্তুতি নিয়েও দিল্লিতে বিস্তারিত আলোচনা হয়েছে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।

Updated By: Mar 18, 2021, 10:00 AM IST
WB Assembly Election: আজই BJPর পূর্ণাঙ্গ তালিকা প্রকাশের সম্ভাবনা, 'প্রার্থী হচ্ছি না' জানালেন Dilip
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে বিজেপির নির্বাচনী কমিটির বৈঠক সেরে বৃহস্পতিবার সকাল ৬টা নাগাদ কলকাতায় ফিরলেন রাজ্য বিজেপির নেতৃত্ব। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহা, রাজীব বন্দ্যোপাধ্যায়সহ সকলেই এদিন কলকাতায় ফেরেন। কলকাতা বিমানবন্দরে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, আজকের মধ্যেই সম্পূর্ণ প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার সম্ভাবনা রয়েছে। 

পাশাপাশি বিজেপির প্রার্থী নিয়ে দলে যে সমস্ত ক্ষোভ-বিক্ষোভ রয়েছে তা দ্রুত মিটে যাবে বলেই জানান তারা। নির্বাচন প্রস্তুতি নিয়েও দিল্লিতে বিস্তারিত আলোচনা হয়েছে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ। যেসব জায়গা ক্ষোভ-বিক্ষোভ রয়েছে সেখানে নেতৃত্ব কথা বলছে বলে জানান তিনি। সকলে মিলে একসঙ্গে এই নির্বাচনে লড়াই করবে বলে বার্তা দেন তিনি। তবে আগে ঘোষণা হওয়া প্রার্থী তালিকা বদলের কোনও সম্ভাবনা নেই বলেই জানান দিলীপ ঘোষ।

আরও পড়ুন: ব্যবসায়ীকে আটকে ১ কোটি মুক্তিপণ চেয়ে ফোন, সোনারপুর থেকে জঙ্গি সন্দেহে গ্রেফতার ১

প্রার্থী ক্ষোভের মাঝেই দিল্লিতে তালিকা নিয়ে বৈঠক করে রাজ্য বিজেপি। কেন্দ্রীয় নেতাদের সঙ্গে গতকাল দিনভর আলোচনা করেন দিলীপ ঘোষ, মুকুল রায়সহ প্রথম সারির নেতারা। দু-দিনের মধ্যেই বিজেপির তৃতীয় পর্বের তালিকার ঘোষণার সম্ভাবনা রয়েছে বলেই বিজেপি সূত্রে খবর। গতকাল সকাল সাড়ে ১১টা থেকেই শুরু হয়েছে বৈঠক। যদিও বৈঠকে ছিলেন না অমিত শাহ। বৈঠক করেন, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, মুকুল রায়, অরবিন্দ মেনন, রাজীব বন্দ্যোপাধ্যায়সহ বঙ্গ বিজেপির নেতারা। জানা গিয়েছে, তৃতীয় দফার তালিকা প্রকাশের পাশাপাশি আগের দফার অমিমাংসিত প্রার্থীপদ নিয়েও এদিন আলোচনা হয়েছে। 

.