WB assembly election 2021 : ভোটের আগেই শালবনিতে BJP কর্মী 'খুন', রিপোর্ট তলব কমিশনের

স্থানীয় নেতৃত্ব দাবি করেছে, তৃণমূল কর্মীদের বিজেপির পতাকা, ফেস্টুন ছিঁড়ে ফেলা, বিজেপি প্রার্থীর দেওয়াল লিখনে গোবরও লেপে দেওয়ার প্রতিবাদ করাতেই খুন করা হয়েছে লালমোহন সোরেনকে। 

Updated By: Mar 26, 2021, 03:16 PM IST
WB assembly election 2021 : ভোটের আগেই শালবনিতে BJP কর্মী 'খুন', রিপোর্ট তলব কমিশনের

নিজস্ব প্রতিবেদন : দিনহাটার পর এবার শালবনি কাণ্ডেও রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন (Election Commission)। সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। রাত পোহালেই শনিবার শালবনিতে ভোট। তার ২৪ ঘণ্টা আগে এদিন সকালে শালবনির (Salboni) বাগমারী এলাকায় রাস্তার পাশে জঙ্গলের মধ্যে একটি গাছে লালমোহন সোরেন নামে এক বিজেপি (BJP) কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেই ঘটনায় এবার কমিশন রিপোর্ট তলব করেছে বলে জানা যাচ্ছে। 

স্বাভাবিকভাবেই ভোটের কয়েক ঘণ্টা আগে এভাবে দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় শাসকদলের দিকে খুনের অভিযোগ করেছেন বিজেপি (BJP) স্থানীয় নেতৃত্ব। স্থানীয় নেতৃত্ব দাবি করেছে, তৃণমূল কর্মীদের বিজেপির পতাকা, ফেস্টুন ছিঁড়ে ফেলা, বিজেপি প্রার্থীর দেওয়াল লিখনে গোবরও লেপে দেওয়ার প্রতিবাদ করাতেই খুন করা হয়েছে লালমোহন সোরেনকে। যদিও অভিযোগ উড়িয়ে তৃণমূল জেলা সভাপতি অজিত মাইতির পাল্টা দাবি, "এটা আত্মহত্যা। আত্মহত্যার ঘটনাকে খুন বলে চালানোর চেষ্টা করা হচ্ছে।"  সবমিলিয়ে ভোটগ্রহণ শুরু হওয়ার আগেই উত্তেজনা শালবনিতে (Salboni)। 

দিনহাটার পর এবার শালবনিতেও বিজেপি কর্মীর দেহ উদ্ধারের ঘটনায় কড়া তোপ দেগেছে বিজেপি নেতৃত্ব। উল্লেখ্য, দিনহাটায় বিজেপির পার্টি অফিস সংলগ্ন পশু চিকিৎসালয়ের বারান্দায় মণ্ডল সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় বৃহস্পতিবারই রিপোর্ট তলব করে কমিশন। আজ দিনহাটায় নয়া পুলিস সুপার ও জেলা প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠক কর্মসূচিও রয়েছে বিশেষ পুলিস পর্যবেক্ষক বিবেক দুবের (Vivek Dubey)। 

আরও পড়ুন, WB Assembly Election 2021: বহিরাগত গুন্ডা ঢুকিয়েছে BJP; নন্দীগ্রামে ৫ দিন থাকব, ভোট করে যাব: Mamata

WB assembly election 2021 : ভাঙড়ে ISF-TMC সংঘর্ষ, আহত ৩, ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনী

.