WB Assembly Election 2021: স্বরাষ্ট্র মন্ত্রকের নির্দেশে গ্রামে গ্রামে গিয়ে ভয় দেখাচ্ছে Central Force, ফের সরব Mamata

ভোটের আগের দিন থেকে সতর্ক থাকার কথাও জোর দিয়ে বলেন মমতা

Updated By: Apr 8, 2021, 03:19 PM IST
WB Assembly Election 2021: স্বরাষ্ট্র মন্ত্রকের নির্দেশে গ্রামে গ্রামে গিয়ে ভয় দেখাচ্ছে Central Force, ফের সরব Mamata

নিজস্ব প্রতিবেদন: বলাগড়ের সভা থেকে ফের কেন্দ্রীয় বাহিনী নিয়ে কেন্দ্রকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেন, সেন্ট্রাল ফোর্সকে দোষ দিচ্ছি না। স্বরাষ্ট্র মন্ত্রক কেন্দ্রীয় বাহিনীকে(Central Force) নির্দেশ দিচ্ছে, যাও গ্রামে গ্রামে গিয়ে ভয় দেখাও। ভোটের ক্যাম্পেন শেষ হয়ে যাওয়ার পর গ্রামে গ্রামে গিয়ে মেয়েদের গায়ে হাত দিচ্ছে। বলছে, বিজেপিকে ভোট দাও। এরকম ঘটলে থানার এফআইআর করুন। কোনও থানা এফআইআর না নিলে আমাদের বলবেন। দেখব কোন থানা এফআইআর নিচ্ছে না। কারও কোনও কথা শুনবেন না। লাইন দিয়ে গিয়ে ভোট দিয়ে আসবেন।

আরও পড়ুন-'ভিডিয়োয় বাংলাদেশের দাঙ্গার ছবি প্রচার বাবুল-রুদ্রনীলের', কমিশনে তৃণমূল

ভোটের আগের দিন থেকে সতর্ক থাকার কথাও জোর দিয়ে বলেন মমতা। বলেন, ওরা রটিয়ে দেব সব জায়গায় ১৪৪ জারি রয়েছে। কিন্তু আসল কথা হল বুথের ২০০ মিটারের মধ্যে ১৪৪ জারি থাকে। আমার ভাইরা মনে রাখবেন, ভোটের আগের দিন এলাকা পাহারা দিতে হবে। তা না হলে আগের দিন ভয় দেখিয়ে, মদ খাইয়ে ভোট নিয়ে নেবে। রাজ্য পুলিসের কাছে অনুরোধ, আপনারও আমাদের বাংলার পুলিস ফোর্স। দয়া করে আপনারা নিজেদের মাথা নত করবেন না। আপনারা মানুষকে শান্তি দেবেন। মানুষ যাতে তাদের গণতান্ত্রিত রায় দিতে পারেন তা দেখবেন। কোটি কোটি টাকা দিয়ে কাউকে কাউকে কিনে নেওয়া হচ্ছে। আমাদের কাছে সব খবর আছে।

আরও পড়ুন-আমি নিজেও Rickshaw চালাতে পছন্দ করি, Scooty চালাতে পছন্দ করি, মমতা 

রাজ্যের উন্নয়ন প্রসঙ্গে মমতা বলেন, রূপশ্রী, শিক্ষাশ্রী, স্বাস্থ্য সাথী দিয়েছে তৃণমূল কংগ্রেস। আপনারা তো কাজ দেখে ভোট দেবেন? আর বিজেপি কি করেছে? মদ খাওয়ানো ছাড়া, মস্তানি করা ছড়া, টাকা বিলানো ছাড়া আর কি করেছে ওরা? কেন বিজেপিকে ভোট দেবেন? গ্যাসের দাম কত! সাড়ে নশো টাকা গ্যাসের দাম। ওদের বলুন বিনা পয়সায় গ্য়াস দাও। তারপর ভোট চাইবে। বলবেন, তোমরা, রেল, বিমা, ব্য়াঙ্ক বন্ধ করে দিয়েছে। গোটা ভারত ধুঁকছে। মানুষ তো এটা চায় না। আপনারা কি চান বলাগড় গুজরাটিরা দখল করে নিন? চান বলাগড় গুজরাট(Gujarat) হয়ে যাক? টাকা দিয়ে বিহার উত্তরপ্রদেশ থেকে গুন্ডা নিয়ে এসেছে। এতবড় সাহস, এখানে মা বোনেদের গায়ে হাত দেয়! আমরা চাই শান্তিতে থাকতে। সেই লক্ষ্যে তৃণমূলকে ভোট দিন।