WB assembly election 2021: আমি নিজেও Rickshaw চালাতে পছন্দ করি, Scooty চালাতে পছন্দ করি, মমতা

সভায় মমতা মনে করিয়ে দেন-- এটা দিল্লির ভোট নয়, এটা বাংলার ভোট।

Updated By: Apr 8, 2021, 02:53 PM IST
WB assembly election 2021: আমি নিজেও Rickshaw চালাতে পছন্দ করি, Scooty চালাতে পছন্দ করি, মমতা

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে ভোট-প্রচারে গিয়ে আহত এবং পরবর্তী-পর্বে হুইলচেয়ার-আসীন মুখ্যমন্ত্রী জোরকদমে নির্বাচনী প্রচারে সামিল হয়েছেন। নতুন সেই মমতা একেবারে উজ্জীবিত এক নেত্রী যিনি তাঁর প্রচারে নানা ভাবে অভিনবত্ব আনছেন, জনসংযোগ করছেন, বিরোধীকে তীব্র ভাষায় বিঁধছেন আবার নিজের সরকারের কাজের প্রচারও সারছেন। 

আগাগোড়া কঠিন ও গম্ভীর এই প্রচারকাজে কোথাও-কোথাও কখনও-কখনও অবশ্য মজার কোনও লঘু মুহূর্ত তৈরি হয়েছে। যেমন হাওড়ায় প্রচারে গিয়ে তিনি বল ছুঁড়ে দিলেন সমর্থকদের দিকে। এবারে টেনে আনলেন রিক্সা ও স্কুটি চালানোর প্রসঙ্গ।

আরও পড়ুন: WB assembly election 2021 : মিলল না অনুমতি, বেহালায় বাতিল মিঠুনের রোড শো, শ্রাবন্তীর নেতৃত্বে থানায় BJP-র বিক্ষোভ

বৃহস্পতিবার তাঁর এক মন্তব্য নিয়ে এরকমই এক মুহূর্ত তৈরি হয়ে গেল। এদিন হুগলির বলাগড়ে তাঁর জনসভা ছিল। সেখানে তিনি শোনেন সেই আসনের প্রার্থী লেখক মনোরঞ্জন ব্যাপারী রিক্সা চালিয়ে মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন। সেই প্রসঙ্গে মমতা (mamata banerjee) বলেন, 'আমি শুনেছি মনোরঞ্জন ব্যাপারী রিক্সা চালিয়ে মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন। এটা ফ্যাক্ট?' পার্শ্ববর্তীদের থেকে এ ব্যাপারে সম্মতিমূলক উত্তর পেয়ে তিনি আবার বলতে থাকেন, 'ভেরি গুড। আমি নিজেও রিক্সা চালাতে পছন্দ করি, স্কুটি চালাতে পছন্দ করি। আমি সব কিছু কাজ করতে পছন্দ করি।'

প্রসঙ্গত গত মাসের ১৯ তারিখে বলাগড়ে মনোনয়ন জমা দিয়েছিলেন মনোরঞ্জন ব্যাপারী। সেই দিনের ঘটনার প্রসঙ্গই টেনে আনেন মমতা। আর একবার নবান্ন থেকে স্কুটি চালিয়ে বাড়ি ফিরেছিলেন মমতা। যা নিয়ে খুবই চর্চা হয়েছিল।

নিজের ভাষণে এইটুকু ব্রিদিং স্পেস তৈরি করেই মমতা অবশ্য আবার মেজাজে ফেরেন। সমবেত সমর্থকদের মনে করিয়ে দেন, এটা দিল্লির ভোট (election) নয়, এটা বাংলার ভোট। তিনি তাঁদের কাছে আবেদন করেন, তাঁরা যেন এবারে ভোটটা তৃণমূল কংগ্রেসকেই দেন।

আরও পড়ুন: WB assembly Election 2021: Mamata Live: ভোটে জিততে চাইলে আগের দিন এলাকা পাহারা দিতে হবে: Mamata

.