WB Assembly Election 2021: কাঁথিতে প্রথমবার প্রচারে নেমেই প্রবল বিক্ষোভের মুখে শিশির, TMC-BJP খণ্ডযুদ্ধে তুলকালাম সভাস্থল

 গণ্ডগোল চলাকালীন শিশির অধিকারী টর্চ মেরে যুবকদের চেনার চেষ্টা করেন এবং ছবিও তোলেন

Updated By: Mar 22, 2021, 11:25 PM IST
WB Assembly Election 2021: কাঁথিতে প্রথমবার প্রচারে নেমেই প্রবল বিক্ষোভের মুখে শিশির, TMC-BJP খণ্ডযুদ্ধে তুলকালাম সভাস্থল

নিজস্ব প্রতিবেদন: কাঁথিতে প্রবল বিক্ষোভের মুখে শিশির আধিকারী। তাঁর সভাস্থল ঘিয়ে প্রবল বিক্ষোভ তৃণমূল কর্মীদের। উঠল শিশিরবাবু চিটিংবাজ স্লোগান। এনিয়ে তৃণমূল-বিজেপি সমর্থকদের মধ্যে খণ্ডযুদ্ধ বেধে যায়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে কেন্দ্রীয় বাহিনী ও এগরা থানার পুলিস। সোমবার উত্তর কাঁথির কাঁকগেছিয়ায় ওই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

আরও পড়ুনBJP-র ইশতাহার অডিও ক্য়াসেটের মতো, শুধু শোনা যায়, কোনও কাজ বাস্তবে দেখা যায় না: Abhishek

বিজেপিতে যোগ দেওয়ার পর আজই প্রথম বিজেপির কোনও প্রচারে গেলেন শিশিরবাবু। বিজেপি প্রার্থী সুমিতা সিনহার প্রচারে সন্ধেয় তিনি কাঁকগেছিয়ায় একটি সভায় যান। সেসময় তৃণমূল কংগ্রেস কর্মী-সমর্থকরা শিশির অধিকারীর(Sisir Adhikari) গাড়ি ঘিরে বক্স বাজিয়ে স্লোগান দিতে থাকেন।  প্রায় ঘণ্টাখানের তাঁকে  আটকে রাখা হয়। এমনকি বিজেপি সভাস্থলের কাছাকাছিও চলে যায় তৃণমূল সমর্থকরা। এনিয়ে দুদলের সমর্থকদের মধ্য়ে প্রবল উত্তেজনা তৈরি হয়।

আরও পড়ুন- BJP-র অভিযোগে Election Commission জমা পড়ল Mamata ভাষণের ভিডিয়ো

এদিকে, এর প্রতিরোধ করতে নেমে বিজেপি কর্মীরা তৃণমূল সমর্থকদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এতে ৩ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে। পরিস্থিতি সামাল দিতে এগরা(Egra) থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছায়। তবে শিশির অধিকারীকে আগাগোড়াই ঘিরে রাখে তাঁর নিরাপত্তা কর্মীরা। গণ্ডগোল চলাকালীন শিশির অধিকারী টর্চ মেরে যুবকদের চেনার চেষ্টা করেন এবং ছবিও তোলেন।

এনিয়ে শিশির অধিকারী বলেন, সকাল থেকে কিছু যুবককে মদ খাইয়ে সভা ডিসটার্ব করার চেষ্টা করছে। আমি ওদের সব ছবি তুলে নিলাম। দেখলাম। পরে ব্যবস্থা নেব। এসব সিচুয়েশন আমি বহু দেখেছি। এসব করে কিছুই হবে না।